Latest News

Roy Krishna: বাগানের জার্সিতে শেষ ম্যাচ খেলছেন রয় কৃষ্ণ! যুবভারতী জুড়ে তুমুল জল্পনা

দ্য ওয়াল ব্যুরো: মাঠ জুড়ে শুধুই রয় কৃষ্ণ (Roy Krishna), লিস্টন (Liston) কোলাসোদের দাপট। খুঁজে পাওয়া যায়নি বাংলাদেশের বসুন্ধরা (Basundhara) কিংসকে।

যুবভারতীতে যখন ভয়ঙ্কর ঝড় দেখা দিয়েছে, সেইসময়ও সবুজ মেরুন সমর্থকরা গ্যালারি ছেড়ে যাননি। তাঁদের আবেগের কাছে সিদ্ধান্ত বদলাতে হয়েছে এএফসি কর্তৃপক্ষ। সমর্থকদের মধ্যে বেশ কয়েকজন রেলিং টপকে মাঠে প্রবেশ করে যান। তাঁরা আবেদন জানাতে থাকেন, খেলা শুরু করতেই হবে।

ATK Mohun Bagan: কিং কোলাসোর হ্যাটট্রিক, ঝড়ের তাণ্ডব শেষে বাগান সাইক্লোনে ভেসে গেল বসুন্ধরা

সেই অনুরোধ ফেলতে পারেনি আয়োজকরা। খেলা শুরু হতেই অবশ্য বাগান ফুটবলারদের দাপট ছিল দেখার মতো। একটা দিকে যখন আনন্দের সুর বাজছে, পাশাপাশি বিদায়ের সুরও বাজছে বাগান শিবির জুড়ে।

বাগানের গোল উৎসবে সামিল ফুটবলাররা।

এটিকে মোহনবাগান থেকে এবার চলে যাচ্ছেন রয় কৃষ্ণ, প্রবল জল্পনা শুরু হয়েছে। সমর্থকদের মধ্যেও চাপা আশঙ্কা রয়েছে। মাঠে আসা বহু সমর্থকই বলছেন, এটাই এএফসি কাপে বাগান জার্সিতে শেষ ম্যাচ খেলছেন ফিজি তারকা। রয় কৃষ্ণ চলে যেতেন পারেন এফসি গোয়ায়। তাদের সঙ্গে কথা হয়ে গিয়েছে অনেকটাই।

এটিকে মোহনবাগান আধিকারিকরা এই বিষয়ে মুখ খোলেননি। তাঁরা বলেছেন, রয় কৃষ্ণ থাকবে না, এটা আমাদের কিছু জানায়নি। তবে সমর্থকদের কাছে চিন্তার, রয় কৃষ্ণ গোল পাচ্ছেন না। এই ম্যাচেও তাঁকে লিস্টনদের থেকে ম্রিয়মানই দেখিয়েছে।

রয় কৃষ্ণের বিষয়ে জল্পনা থাকলেও ডেভিড উইলিয়ামস ও প্রবীর দাস চলে যাচ্ছেন ভিনরাজ্যে। উইলিয়ামস যাবেন মুম্বই সিটি এফসি-তে। এই অস্ট্রেলীয়কে এদিন শেষের দিকে ব্যবহার করেছেন কোচ। তিনি নেমে গোলও করেন।

প্রবীরের সঙ্গে বেঙ্গালুরু এফসি-র চুক্তি হয়ে গিয়েছে। সোয়াপ ডিলে তাঁকে রিলিজ করা হয়েছে। তাঁর পরিবর্তে এটিকে মোহনবাগানে এসেছেন আশিক কুরিয়ান।

You might also like