Latest News

Roy Krishna: রয় কৃষ্ণকে বড় প্রস্তাব ইস্টবেঙ্গলের, স্ত্রী সায় দিলে তবেই লাল হলুদে ফিজি তারকা

দ্য ওয়াল ব্যুরো: রয় কৃষ্ণ (Roy Krishna) কি এবার এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) ছেড়ে দেবেন? প্রশ্নটা ইতিমধ্যেই উঠে গিয়েছে। সবুজ মেরুন শিবিরে কান পাতলে শোনা যাচ্ছে, এই ফিজি (Fiji) তারকা নাকি কোচ জুয়ান ফার্নান্দোকে দল ছাড়ার কথা জানিয়ে দিয়েছেন।

এএফসি কাপের গ্রুপ পর্যায়ের শেষ ম্যাচ খেলার সময়ই যুবভারতীতে গুঞ্জন শোনা যায়, রয় কৃষ্ণ শেষ ম্যাচ খেলছেন সবুজ মেরুন জার্সিতে। এফসি গোয়া প্রস্তাব দিয়েছিল শুরুতে। এমনকি মুম্বই সিটি এফসি-ও রয় কৃষ্ণকে বড় অঙ্কে পেতে চায়।

এটিকে মোহনবাগানের গোলমেশিন চান কলকাতাতেই থাকতে। কারণ কলকাতার পরিবেশের সঙ্গে তিনি খাপ খাইয়ে নিয়েছেন। নিউ টাউনের যে আস্তানায় থাকেন, সেটিও ফিজি তারকার স্বপ্নের বিচরণক্ষেত্র।

এই পরিবেশ ছেড়ে তিনি ভিনরাজ্যে কিংবা ভারতের বাইরে যেতে চান না। তাই রয় কৃষ্ণের মনের কোনে ইচ্ছে রয়েছে ইস্টবেঙ্গলে খেলা। সব থেকে প্রাসঙ্গিক বিষয়, ইমামি গ্রুপ স্পনসর হয়ে আসতে লাল হলুদ কর্তারাও বড় টাকার থলি নিয়ে রয় কৃষ্ণকে লোভনীয় প্রস্তাব দিয়েছেন।

Manoj Tiwari: পাখির চোখ রঞ্জি খেতাব, শচীনের সেই প্রশংসাই তাতাচ্ছে মন্ত্রী মনোজকে

এটিকে মোহনবাগানের সঙ্গে রয় কৃষ্ণের বার্ষিক চুক্তি সাড়ে চার কোটি টাকা। ইস্টবেঙ্গল আরও বেশি অর্থ দিয়ে ফিজি স্ট্রাইকারকে পেতে চায়। তারা এই ব্যাপারে রয়ের এজেন্টের সঙ্গে কথাও বলেছে।

রয় কৃষ্ণের ভবিষ্যৎ নির্ভর করছে স্ত্রী নাজিয়া আলির ওপর। নাজিয়া চান তাঁর স্বামী এবার অস্ট্রেলিয়ায় খেলুন। কারণ তিনি মডেলিংয়ের কাজে অস্ট্রেলিয়ায় বেশি থাকেন। তাই তিনি পাশে চান স্বামীকেও। স্ত্রী রাজি থাকলেই রয় কৃষ্ণ লাল হলুদে খেলবেন, সেটি জানা গিয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক মোহনবাগানের এক কর্তা অবশ্য বললেন, ‘‘রয় কৃষ্ণকে আমরা সহজে ছাড়ব না। হয়তো মরসুমের শেষদিকে ওর তেমন ছন্দ নেই, কিন্তু কোচ যদি রয়কে তালিকায় রাখেন, তা হলে ওকে ধরে রাখতেই হবে। তাতে যত অর্থ লাগে দেব।’’

You might also like