Latest News

করোনামুক্ত রোহিত, নামতে পারেন টি-২০ সিরিজেই

দ্য ওয়াল ব্যুরো: এজবাস্টন টেস্টে প্রথম ইনিংসে ভারতের খেলায় মুগ্ধ ক্রিকেটপ্রেমীরা। এরমধ্যেই ভারতীয় শিবিরে ফিরল স্বস্তি। করোনামুক্ত (covid) হলেন দলের ক্যাপ্টেন রোহিত শর্মা (Rohit Sharma)। অর্থাৎ, ইংল্যান্ডের বিরুদ্ধে ৭ জুলাই থেকে শুরু হতে চলা টি-২০ সিরিজে তাঁর খেলা নিয়ে আর কোনও সংশয় রইল না বললেই চলে। তবে গোটা বিষয়টিই নির্ভর করবে বিসিসিআইয়ের (BCCI) ওপর।

এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্ট শুরুর আগেই দুঃসংবাদ এসেছিল ভারতীয় ক্রিকেট মহলে। ভারতীয় ক্রিকেট বোর্ডের (BCCI) তরফে জানানো হয়, করোনা (covid) আক্রান্ত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। ফলে ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে মাঠে নামতে পারবেন না তিনি।

আরও পড়ুন: ম্যান ইউ ছাড়তে চেয়ে আবেদন রোনাল্ডোর! পরের মরসুমে কোন দলে খেলবেন সিআর সেভেন?

এরপরই তড়িঘড়ি তাঁকে আইসোলেশনে পাঠানো হয়। করোনা আক্রান্ত হওয়ার মাত্র একদিন আগেই ম্যাচ খেলতে নেমেছিলেন তিনি। যা রীতিমত চিন্তায় ফেলে দিয়েছিল টিম ম্যানেজমেন্টকে। যদিও এরপর আর কোনও ক্রিকেটারই করোনা সংক্রমিত হননি। ফলে ম্যাচ শুরু হয় নির্ধারিত দিনেই।

রোহিত করোনা আক্রান্ত হয়ে পড়ায় বুমরাহর নেতৃত্বে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে নামে টিম ইন্ডিয়া। আর আজ, টেস্টের তৃতীয় দিনই জানা গেল করোনামুক্ত হয়েছেন ক্যাপ্টেন। রবিবারই আইসোলেশন থেকে বেরনোর কথা তাঁর। যদিও এখনও পর্যন্ত এই নিয়ে সরকারিভাবে কিছু জানায়নি বিসিসিআই।

You might also like