Latest News

Robinho Basundhara: বসুন্ধরার ভরসা ব্রাজিলীয় রবিনহো, এএফসি কাপে রয় কৃষ্ণরা নামছেন বুধবার

দ্য ওয়াল ব্যুরো: এএফসি কাপে (AFC Cup) এটিকে মোহনবাগান তাদের অভিযান শুরু করছে বুধবার কেরলের গোকুলাম এফসি-র বিপক্ষে। বাগানের গ্রুপে রয়েছে বাংলাদেশের বসুন্ধরা (Robinho Basundhara) ও শ্রীলঙ্কার মাজিয়া স্পোর্টস ক্লাব।

টুর্নামেন্টে নজর থাকবে বাংলাদেশের বসুন্ধরা কিংসর ওপর। তারা গত রবিবার শহরে এসে গিয়েছে। দলটি আই লিগের ফাইনাল ম্যাচ দেখতে যুবভারতীতেও হাজির ছিল। বাংলাদেশের এই ক্লাবে একাধিক বিদেশী তারকা রয়েছেন। যার মধ্যে সবচেয়ে দামী তারকা ব্রাজিলের রবিনহো। ২৬ বছরের এই তারকাকে ঘিরে ভরসায় দলের কোচ অস্কার। এই রবিনহো আবার ব্রাজিলের ফ্লুমিনেজ ক্লাবের তারকা ফুটবলার ছিলেন।

KKR Rahane: মাঠের বাইরে ফের আঘাত কেকেআরের, চোটের কারণে ছিটকে গেলেন রাহানেও

এছাড়াও দলে রয়েছেন জাম্বিয়ার নুহা, ইরানের খালেদ শফি, ব্রাজিলের মিগুয়েলও। বাংলাদেশের নাগরিকত্ব পাওয়া আফ্রিকান এলিটা কিংসলে দলের সম্পদ। বিপ্লব আহমেদ, তারিক কাজি, মতি মিয়ার মতো ফুটবলারও শক্তি জোগানোর পক্ষে যথেষ্ট।

এর আগে মালদ্বীপের মাঠে মোহনবাগানের বিরুদ্ধে ১-১ ড্র করেছিল বসুন্ধরা। এগিয়ে গিয়েও সেদিন জয় আসেনি। ডেভিড উইলিয়ামস হার বাঁচিয়েছিলেন সবুজ মেরুন ব্রিগেডের। এবার কিন্তু কলকাতার মাঠ থেকে জিতেই ঢাকায় ফিরতে চান বসুন্ধরার ফুটবলাররা। কোচ অস্কারের ভারতীয় ফুটবল নিয়ে জ্ঞান রয়েছে। তিনি চার্চিলের কোচ ছিলেন একটা সময়।

এটিকে মোহনবাগানের প্রথম ম্যাচ গোকুলামের বিপক্ষে হলেও বসুন্ধরা কঠিন ম্যাচ হবে। বাগানের স্প্যানিশ কোচ ফার্নান্দো ঘুঁটি সাজাচ্ছেন দল নিয়ে। তিনি রয় কৃষ্ণকে একটু পিছন থেকে ব্যবহার করতে চান। তিনি চান বিপক্ষকে নাজেহাল করতে অসংখ্য পাস খেলে।

You might also like