Latest News

মুম্বই টেস্টে বাদ যেতে পারেন রাহানে, পিচে অখুশি অশ্বিন, দ্রাবিড় দিলেন পুরস্কার

দ্য ওয়াল ব্যুরো: নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ টেস্টে বাদ যেতে পারেন অজিঙ্ক্যা রাহানে। ওই ম্যাচে ফিরবেন বিরাট কোহলি, সেই জন্য রাহানের দলে থাকা নিয়ে প্রশ্নচিহ্ণ রয়েছে। কারণ রাহানের ফর্ম পাতে দেওয়ার মতো নয়। শেষ ২০টি ইনিংসে তাঁর হাফসেঞ্চুরিও নেই। তাঁর সেই আত্মবিশ্বাসের অভাব রয়েছে।

ঘরের মাঠের টেস্টে সেইজন্যই রাহানেকে বাদ দিয়ে দল গড়তে পারেন কোচ রাহুল দ্রাবিড়। তিনি নিজেও এদিন ম্যাচ শেষে তাই জানিয়েছেন। তাঁর কাছে জানতে চাওয়া হয়, মুম্বই টেস্টে দলে কী বদল হতে পারে? সেই নিয়ে এ ম্যাচের দলনেতা বলেছেন, বিরাট পরের টেস্টে ফিরবে, আর দল কী হবে, সেটি ঠিক করবে টিম ম্যানেজমেন্ট। তারাই সিদ্ধান্ত নেবে। এতেই বোঝা যায়, তিনি দলে নাও থাকতে পারেন।

কানপুর টেস্টে দারুণ খেলে দিয়েছেন শ্রেয়স আইয়ার। তিনিই ম্যাচের সেরা হয়েছেন। রাহানেও স্বীকার করেছেন, শ্রেয়সের ইনিংস দারুণ ছিল। প্রথম টেস্টেই সেঞ্চুরি করেছেন। সানির রেকর্ড স্পর্শ করেছেন।

এদিকে, কানপুর টেস্ট শেষমেশ ড্র হওয়ায় দলের স্পিনার রবিচন্দ্রন অশ্বিন পিচের চরিত্র নিয়ে অখুশি, তিনি এই নিয়ে নিজের মতও দিয়েছেন। কিন্তু টিম যে তাঁর পক্ষে নেই, সেটি কোচ দ্রাবিড় বুঝিয়ে দিয়েছেন। তিনি মাঠকর্মীদের দিয়েছেন ৩৫ হাজার টাকা। পিচের প্রতি কোচের যে রাগ নেই, সেটি তিনি বুঝিয়ে দিয়েছেন।

 

 

You might also like