Latest News

Punjab Win: কোহলিদের হারে সুবিধে হল কেকেআরের, আশা জাগাল পাঞ্জাবও

দ্য ওয়াল ব্যুরো: সাপলুডোর মতো খেলা চলছে আইপিএলে (IPL 2022) । এই দল এগিয়ে গিয়ে অন্য দল পিছিয়ে পড়ছে। আবার পরক্ষণেই কমজোরি দল জিতে গিয়ে রং বদল করে দিচ্ছে।

শুক্রবার বেঙ্গালুরুকে (Bengaluru) ৫৪ রানে হারিয়ে কিংস পাঞ্জাব (Punjab Win) উদয় হল ভাল করে। তারাও প্লে অফে যাওয়ার দাবিদার। পাঞ্জাব জিতে যাওয়ায় আবার কেকেআরের সুবিধে হল। কারণ তাদের কাঁটা ছিল কোহলিরা, তারা হারায় শাহরুখ খানের মুখে হাসি।

প্রথমে ব্যাটিং করে ২০৯/৯ তুলেছিল পাঞ্জাব। সেইসময়ই বোঝা যায় তারা আজ জয়ের গন্ধ পেয়ে গিয়েছে। বিনিময়ে আরসিবি করেছে ১৫৫/৯। কিংসের বোলাররাও নিজেদের সেরাটা দিয়েছেন। রাবাদা নেন তিন উইকেট।

Thomas Cup: স্বপ্নের ফর্ম দেখাচ্ছেন প্রণয়রা, থমাস কাপ ব্যাডমিন্টনের ফাইনালে ভারত

পাঞ্জাবের হয়ে শুরুতে জনি বেয়ারস্টো ও পরে লিয়াম লিভিংস্টোন দুরন্ত ইনিংস খেলেন। বেয়ারস্টো ২৯ বলে ৬৬ রান করেন। সাতটি ছয় মারেন তারকা ক্রিকেটার। লিভিংস্টোন করেন ৭০ রান। তাঁদের দাপটেই বেঙ্গালুরু বোলারদের দিশেহারা লেগেছে। শুধু হর্ষল প্যাটেল নিজের নামের প্রতি সুবিচার করে চার উইকেট নিয়েছেন ৩৪ রানে।

বিশাল এই রান তাড়া করতে নেমে বিরাট কোহলি শুরুটা মন্দ করেননি। তাঁর মারা বাউন্ডারি দেখে গ্যালারিতে উচ্ছ্বাসে ফেটে পড়তে দেখা যায় স্ত্রী অনুষ্কা শর্মাকে। রাবাদা ফেরান কোহলিকে।

এদিন রাবাদা জিতলেন ডুয়েলে। ডাগ আউটে যাওয়ার সময়ে কোহলিকে (২০) ক্ষুব্ধ দেখাচ্ছিল। অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিস (১০) পাঞ্জাবের বোলার ঋষি ধাওয়ানকে এগিয়ে গিয়ে মারতে গিয়ে উইকেট ছুঁড়ে দেন। কিছুক্ষণ বাদেই মাহিপাল লোমরোর (৬) ঋষি ধাওয়ানের বলে শিখর ধাওয়ানের হাতে ক্যাচ দিয়ে আউট হন। আরসিবি-র হয়ে রান পান ম্যাক্সওয়েল (৩৫) ও রজত পাতিদার (২৬)। দীনেশ কার্তিকও ১১ রানে ফিরে যান।

পাঞ্জাব জিতে ১২ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে উঠে এল। প্লে-অফে যাওয়ার আশা তারা জাগাল। আর সুবিধে পেয়ে গেল কেকেআর। কোহলিদের হারে কলকাতা নতুন করে জেগে উঠল। যদিও শনিবার তারা যদি হায়দরাবাদকে না হারাতে পারে, তা হলে তাদেরও বিদায় নিশ্চিত হয়ে যাবে।

You might also like