Latest News

পুজোয় বড় উপহার, ইস্টবেঙ্গলের আগে সরল ইমামি! আইএসএলে খেলবে ‘ইস্টবেঙ্গল এফসি’

দ্য ওয়াল ব্যুরো: শারদোৎসবের মধ্যে ইস্টবেঙ্গলকে (East Bengal FC) বড় উপহার দিল স্পনসর ইমামি কর্তৃপক্ষ। তারা ক্লাবের আগে থেকে নিজের নাম সরিয়ে নিল। সেই মতোই নতুন লোগোও প্রকাশ করা হয়েছে শনিবার মহাষষ্ঠীর দিনেই।

এটিকে মোহনবাগান যখন এটিকে নাম সরাতে কালঘাম ছুটছে, সেইসময় নিঃশব্দে ইমামির নাম সরল ক্লাবের সরকারি খাতা থেকে। কারণ গতবার আইএসএলে নথিভুক্ত ছিল অন্য নামে। এবার এত দ্রুত ইমামি ইস্টবেঙ্গলের নামে নথিভুক্ত করা যাবে না, তাই উপায় না দেখেই লোগো বদল করতে হয়েছে। আইএসএলে খেলবে ইস্টবেঙ্গল এফসি নামেই।

বাংলাদেশের বিশ্বকাপ জার্সিতে বাঘ, সুন্দরবন ও জামদানির মিশেল

‘ইমামি’ শব্দবন্ধনী সরেছে সোশ্যাল মিডিয়া থেকেও। আইএসএল-এর সময়ে সোশ্যাল মিডিয়ায় ‘ইস্টবেঙ্গল এফসি’ টুইটার হ্যান্ডল থেকেই লাল-হলুদ সমর্থকদের যাবতীয় আপডেট দেওয়া হবে। কয়েকদিন আগেও যে সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছিল ইমামি-ইস্টবেঙ্গল’এর লোগো। সেটাই পরিবর্তিত হয়ে আপাতত ‘ইস্টবেঙ্গল এফসি’।

Image - পুজোয় বড় উপহার, ইস্টবেঙ্গলের আগে সরল ইমামি! আইএসএলে খেলবে ‘ইস্টবেঙ্গল এফসি’
নয়া লোগোর আত্মপ্রকাশ।

ইমামি বিনিয়োগকারী হিসেবে এসেই জানিয়েছিল, তারা ইস্টবেঙ্গলের নামের আগে অন্য কোনও নাম জুড়তে রাজি নয়। সেটাই এদিন বলা হয়েছে কোম্পানি প্রতিনিধি মারফৎ। আইএসএল-এ আগেই ইস্টবেঙ্গল এফসি নামে নথিভুক্ত হয়েছিল ক্লাবের নাম। এবার সোশ্যাল মিডিয়া থেকেও নিজেদের সরিয়ে নিল ইমামি শিবির।

আইএসএলের নিয়মে রয়েছে, বিনিয়োগকারী সংস্থার নাম ক্লাবের সঙ্গে যুক্ত করা যায় না। সেই কারণেই গত সিজনে শ্রী সিমেন্টও বাধ্য হয়েছিল ইস্টবেঙ্গল এসসি নামে মাঠে নামতে।

You might also like