Latest News

‘আমাদের মধ্যে কোনও প্রতিযোগিতা নেই’, অনুষ্কার সঙ্গে সম্পর্ক নিয়ে স্ট্রেট ব্যাটে ছক্কা হাঁকালেন বিরাট

দ্য ওয়াল ব্যুরো : দুজনেই নিজের নিজের ক্ষেত্রে চূড়ান্ত সফল। একজন অভিনেত্রী, প্রযোজক, তো অন্যজন এই মুহূর্তে বিশ্বের সেরা ক্রিকেটার। অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। সাফল্যের শীর্ষে থাকার ফলে নিজেদের মধ্যে কি প্রতিযোগিতা হয় তাঁদের? এক্কেবারেই না। উত্তর দিলেন বিরাট।

২০১৭ সালের ১১ ডিসেম্বর বিয়ে হয় বিরাট ও অনুষ্কার। তার আগে বারবার আতসকাঁচের তলায় মাপা হয়েছে তাঁদের সম্পর্ক। বিরাট ব্যাট হাতে সফল না হলে তার দায় গিয়েছে অনুষ্কার উপর। আবার অনুষ্কার বলিউড কেরিয়ারের মধ্যেও এসেছে বিরাটের প্রসঙ্গ। এমনকী বিরুষ্কার সম্পর্ক ভেঙে গেছে বলেও গুজব ছড়িয়েছিল। কিন্তু কোনও কিছুতেই মন্তব্য করেননি এই ক্রিকেটার-অভিনেত্রী জুটি।

আরও পড়ুন রেকর্ডের ঝুলিতে নতুন পালক, ‘এক নম্বর’ হওয়ার হাতছানি রো-হিটম্যান শর্মার সামনে

বিয়ের পরেও একের পর এক সফল ছবি করছেন অনুষ্কা। খুলেছেন নিজের প্রোডাকশান হাউজ। সেখান থেকে এনএইচ ১০, ফিল্লৌরি মতো ছবি করেছেন। অন্যদিকে ব্যাট হাতে প্রতিদিনই একের পর এক রেকর্ড ভাঙছেন বিরাট। নিজেকে নিয়ে গেছেন ফিটনেস ও ধারাবাহিকতার চূড়ায়। এত সাফল্য এলেও তাঁদের মধ্যে যে ইগোর কোনও সমস্যা নেই তা জানালেন বিরাট। পেশার দিক দিয়েও দুজনের মধ্যে কোনও প্রতিযোগিতা নেই বলেই জানালেন তিনি।

সম্প্রতি এক অনুষ্ঠানে গিয়ে অনুষ্কা বলেছিলেন, বিয়ে হলেও একসঙ্গে খুব কমই সময় কাটাতে পারেন তাঁরা। তার কারণ দুজনেই নিজের নিজের কাজে ব্যস্ত। এই বক্তব্যের পরেই সোশ্যাল মিডিয়ায় কিছু লোক বলতে শুরু করেন, নিজেদের খ্যাতি নিয়ে ইগোর সমস্যা শুরু হয়ে গেছে বিরুষ্কার মধ্যে। কে বেশি সফল, তার প্রতিযোগিতা চলছে।

সেই প্রসঙ্গেই এক সাক্ষাৎকারে বিরাট বলেন, ” এই ধরণের কোনও চিন্তা ( পড়ুন প্রতিযোগিতার ) আমাদের মাথাতেই কোনও দিন আসেনি। আমি জানি না মানুষের এই কথা মনে হচ্ছে কেন? ”  বিরাট আরও বলেন, ” আমাদের মধ্যে ব্যক্তিগত মুহূর্তের কথা আমি অবশ্যই সবার সামনে বলব না। কিন্তু যখনই আমাদের মধ্যে নিজেদের পেশার ব্যবসার দিক নিয়ে কোনও কথা হয়, সেখানে আমরা দুজনেই পেশাদার। আমাদের মধ্যে কোনও প্রতিযোগিতা নেই।”

বারবার বিরুষ্কার ব্যক্তিগত জীবন নিয়ে বাইরের লোককে মন্তব্য করতে দেখে বেশ বিরক্ত বিরাট। তিনি বলছেন, ” আমি জানি না আমাদের মধ্যে কী কথা হয়, কী হয় না সেটা বাইরের মানুষ কীভাবে সব বুঝে যান। অনুষ্কা এই ইন্ডাস্ট্রিতে অনেকদিন কাজ করছে। সম্পূর্ণ পেশাদার ও। নিজের কেরিয়ারে অনুষ্কা প্রতিষ্ঠিত। এই মুহূর্তে ভারতের অন্যতম বড় সেলিব্রেটি অনুষ্কা। ওর নিজের মতামত আছে। অনুষ্কা জানে ওর কেরিয়ারে কী করতে হবে। নিজেদের কেরিয়ার নিয়ে আমরা ব্যস্ত। তাই এর মধ্যে প্রতিযোগিতার কোনও জায়গা নেই।”

বিরুষ্কার মধ্যের সম্পর্ক নিয়ে বারবার গুঞ্জন উঠেছে ভারতে। আগে এই বিষয়ে মুখ খোলেননি কেউ। কিন্তু এ দিন চুপ থাকলেন না বিরাট। স্ট্রেট ব্যাটে ছক্কা হাঁকালেন তিনি।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

You might also like