Latest News

ক‍্যামেরা দেখেই হাসিমুখে পোজ, দুনিয়াকে ‘হ‍্যালো’ বললেন বেবি মির্জামালিক

দ্য ওয়াল ব্যুরো : এতদিন মায়ের কোলে চড়া তাঁঁর অনেক ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে, বাহারের শীতপোশাক পরা সেই সব ছবিতে একবারও মুখ দেখাননি এই খুদে। অবশেষে মুখ দেখালেন তিনি। জনপ্রিয়তায় তৈমুরকে সেয়ানে সেয়ানে টক্কর দেওয়া এই স্টার কিডের নাম ইজহান মির্জামালিক।

আরও পড়ুন মেসির ডেরায় মহারাজ, দিদি’র পর এ বার বার্সার জার্সি উপহার দাদাকে

সম্প্রতি, টুইটারে ইজহানের একটি ছবি শেয়ার করেছেন সানিয়া মির্জা। বয়স এখনও দু’মাস হয়নি। তাতে কী? ক‍্যামেরা দেখেই একগাল হাসি দিয়ে দিব‍্যি পোজ দিয়েছেন ছোট্ট ইজহান। গাঢ় নীল, সাদা আর আকাশি স্ট্রাইপ দেওয়া টি শার্টে বেবি মির্জামালিককে লাগছেও বেশ।

জন্মের পর থেকেই বিভিন্ন সোশ‍্যাল সাইটে ট্রেন্ডিং ছিলেন হায়দ্রাবাদের টেনিস সুন্দরী সানিয়া মির্জা এবং ভার্সেটাইল পাক ক্রিকেটার শোয়েব মালিকের সন্তান ইজহান। ৩০ অক্টোবর সানিয়া-শোয়েবের কোলে এসেছেন ইজহানের। আর তারপর থেকেই #বেবি মির্জামালিক নামেই দুনিয়া চিনেছিল তাঁকে।

সন্তান জন্মানোর পরেই সানিয়ে জানিয়ে দিয়েছিলেন, তিনি আবারও ফিরতে চান টেনিসে। সে জন্য আর কিছু দিনের মধ্যেই প্রস্তুতি শুরু করে দেবেন। আগামী বছরের অগস্ট-সেপ্টেম্বরের মধ্যেই তাঁকে পাওয়া যেতে পারে টেনিস কোর্টে। সানিয়ার আগামী লক্ষ্য অলিম্পিক্স।

কদিন আগেই আবার টুইট করে সানিয়া জানিয়েছিলেন, ছেলেকে ছেড়ে বাড়ির বাইরে থাকাটা এখন বেশ কঠিন তাঁর কাছে। ছেলেকে কোলে নিয়ে ছবি শেয়ার করে সানিয়া লিখেছিলেন, “কখনও ভাবিনি বাড়ি ছেড়ে থাকাটা এতটা কঠিন হবে। কাজের পক্ষে এক একটা দিন বেশ কঠিনই হয়। তার উপর এখন ইজহানের থেকে দূরে থাকা!”

You might also like