Latest News

নিরাপত্তারক্ষীর সঙ্গে নাচ জেমাইমার, কাপ জিতে দেশে ফেরার বার্তা কার্তিকের

এই অল্প বয়সে ভারতীয় দলে নিজের জায়গা করে নিয়েছেন জেমাইমা। কিন্তু শুধু মাঠের মধ্যেই নয়, মাঠের বাইরেও সমান পারদর্শী তিনি। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দলের অন্যদের সঙ্গে ভিডিও শেয়ার করতে দেখা যায় তাঁকে। বিভিন্ন ধরনের গেম খেলেন তাঁরা। এবার নিরাপত্তারক্ষীর সঙ্গে নেচে জমিয়ে দিলেন তিনি।  

দ্য ওয়াল ব্যুরো: কিছুক্ষণ আগেই ম্যাচ জিতে উঠেছেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচে জয়ের পরেই দেখা গেল আনন্দের মেজাজে রয়েছেন ভারতের মহিলা ক্রিকেট দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য জেমাইমা রড্রিগেজ। স্টেডিয়ামের এক নিরাপত্তারক্ষীর সঙ্গে কোমর দোলাতে দেখা গেল তাঁকে। এই নাচ দেখে মুগ্ধ হয়ে টুইট করলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান।

বৃহস্পতিবার ভারতের ম্যাচ শেষ হওয়ার কিছুক্ষণ পরেই দেখা যায় নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন জেমাইমা। ড্রেসিংরুমের বাইরে এক মহিলা নিরাপত্তারক্ষীর সঙ্গে ‘লাভ আজ কাল ২’ ছবির ‘হাঁ ম্যায় গলত’ গানের তালে নাচতে দেখা যায় তাঁদের। জেমাইমার হাতে থাকা মিউজিক সিস্টেমে গান বাজছিল। আর সেই ছন্দেই নাচছিলেন তাঁরা। ওই নিরাপত্তারক্ষীকেও দেখা যায়, জেমাইমার সঙ্গে তাল মিলিয়ে নাচছেন তিনি।

এই ভিডিও কিছুক্ষণ পরে নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে শেয়ার করে আইসিসি। সেখানে জেমাইমা এবং ওই নিরাপত্তারক্ষীর নাচের প্রশংসা করে তারা।

এই ভিডিও প্রকাশ হতেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে যায়। ভিডিওটি টুইট করেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানও। তাঁরই ছবির গানে নাচছিলেন জেমাইমা। ক্যাপশনে তিনি লেখেন, “আমার প্রিয় ক্রিকেটার। কাপ ঘরে নিয়ে এস। আর হ্যাঁ, জনগণের চাহিদায় ওই নিরাপত্তারক্ষীকে বলিউডে নিয়ে এস।”

এছাড়া অনেক ক্রিকেটপ্রেমীই এই নাচের প্রশংসা করেছেন। তাঁদের বক্তব্য এই অল্প বয়সে ভারতীয় দলে নিজের জায়গা করে নিয়েছেন জেমাইমা। কিন্তু শুধু মাঠের মধ্যেই নয়, মাঠের বাইরেও সমান পারদর্শী তিনি। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দলের অন্যদের সঙ্গে ভিডিও শেয়ার করতে দেখা যায় তাঁকে। বিভিন্ন ধরনের গেম খেলেন তাঁরা। এবার নিরাপত্তারক্ষীর সঙ্গে নেচে জমিয়ে দিলেন তিনি।

You might also like