Latest News

বাপকে টেক্কা বেটা’র, রোনাল্ডোকে হারালেন ক্রিশ্চিয়ানো জুনিয়র

দ্য ওয়াল ব্যুরো: রোনাল্ডো ভক্তদের জন্য সুখবরটা এসেছিল রবিবার সন্ধ্যায়। তিন ম্যাচে গোল না পাওয়ার পর অবশেষে চতুর্থ ম্যাচে জুভেন্টাসের হয়ে প্রথম গোল করেন সিআর সেভেন। তবে এ ব্যাপারে তাঁকে হারিয়ে দিয়েছেন ক্রিশ্চিয়ানো জুনিয়র। বাপকে টেক্কা দিয়েছে বেটা।

রবিবার সাসুওলোর বিরুদ্ধে প্রথমার্ধে গোল না পেলেও দ্বিতীয়ার্ধে দুটি গোল করেন পর্তুগিজ তারকা৷ সমালোচকদের মুখের উপর জবাব দিয়ে গোল করে সেই ট্রেডমার্ক সেলিব্রেশন দেখা গেল রোনাল্ডোর৷ বুঝিয়ে দিলেন এখনই তার নামের পাশে ফিনিশ বলা যাবে না। বুঝিয়ে দিলেন পিকচার আভি বাকি হ্যায়! ম্যাচে আরও দুটি সহজ সুযোগ না মিস করলেও জুভেন্তাসের জার্সিতে প্রথম হ্যাটট্রিকও করে ফেলতে পারতেন সিআর সেভেন৷

নতুন ক্লাবের জার্সিতে গোল করার ক্ষেত্রে অবশ্য ছেলের কাছে হার মানতে হয়েছে বাবাকে৷ জুভেন্তাসের অনূর্ধ্ব-৯ দলের হয়ে প্রতি ম্যাচেই কিন্তু গোল করছে ক্রিশ্চিয়ানো জুনিয়র৷ জুভেন্তাসের অনূর্ধ্ব-৯ দলের হয়ে অভিষেকে চারটি গোল করেছে রোনাল্ডো পুত্র৷  বাবা সেখানে ছেলের থেকে অনেকটা পিছিয়ে রয়েছেন৷ বোঝায় যাচ্ছে বাবার পথেই চলছে ছেলে।

রোনাল্ডো রিয়েল মাদ্রিদে খেলার সময় স্প্যানিশ ক্লাবের অ্যাকাডেমিতে খেলতেন জুনিয়র রোনাল্ডো। সিআর সেভেন রিয়েল ছাড়ার সঙ্গে সঙ্গে সেও অ্যাকাডেমি ছেড়ে বাবার সঙ্গে পাড়ি দেয় ইতালি। জুভেন্টাসের অনূর্ধ্ব ৯ অ্যাকাডেমিতে জয়েন করে ক্রিশ্চিয়ানো জুনিয়র। জুভেন্তাস জার্সিতে জুনিয়রের গোল করার ভিডিও পোস্ট করেছেন রোনাল্ডোর বান্ধবী জর্জিনা৷

এই ভিডিও বেরানোর সঙ্গে সঙ্গেই প্রশংসা শুরু হয়েছে ফুটবল মহলে। সবাই বলছেন এই না হলে বাপ কা বেটা। এখন থেকেই বাবার পথে হাঁটা শুরু ছেলের। কোনদিন হয়তো বাবাকে ছাপিয়েও যাবে ছেলে।

You might also like