Latest News

ধোনি বাবা হচ্ছেন আবার! রায়নার স্ত্রীর মন্তব্য ঘিরে নেট মাধ্যমে জোর চর্চা

দ্য ওয়াল ব্যুরো: আইপিএল ফাইনালের কাপ উঠেছে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) হাতে। শুক্রবার কলকাতাকে হারিয়ে আইপিএলের বিজয়ীর তকমা জিতেছে চেন্নাই সুপার কিংস। আর তারপরেই নেট মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে একটি বড় খবর। শোনা যাচ্ছে ধোনি নাকি আবার বাবা হতে চলেছেন।

চ্যাম্পিয়ন ধোনির বিনয়, ‘কলকাতাই আইপিএল জেতার দাবিদার ছিল’

গতকাল আইপিএল জয়ের পর ধোনিদের উদযাপনে মাঠে দেখা যায় সাক্ষী ধোনি এবং জিবাকে। ধোনির পরিবারের সঙ্গেই উদযাপনে মেতেছিলেন রায়নারাও। ছিলেন সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা এবং দুই মেয়ে গ্রাসিয়া আর রিও। সেখান থেকেই নাকি খবর ছড়িয়েছে, আরও একবার অন্তঃসত্ত্বা সাক্ষী ধোনি।

সূত্রের খবর, সাক্ষী ধোনি মাস চারেকের অন্তঃসত্ত্বা, একথা নাকি বলেছেন স্বয়ং রায়নার স্ত্রী প্রিয়াঙ্কাই। খবর ফাঁস হতেই আলোড়ন তৈরি হয়েছে নেটপাড়ায়। আনন্দে আত্মহারা ধোনির ভক্তরা। গতকাল থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে ব্যাপক চর্চা চলছে এই নিয়ে। ‘জুনিয়র ধোনি’কে নিয়ে উৎসাহ আনন্দের শেষ নেই।

২০১০ সালে সাক্ষীর সঙ্গে বিয়ে হয় ধোনির। ২০১৫ সালে তাঁদের কোল আল করে আসে জিবা। এবার আরও এক সুখবর কি আসবে প্রাক্তন ভারত অধিনায়কের পরিবার থেকে? জল্পনা চলছে। তবে আনুষ্ঠানিক ভাবে কোনও খবর জানাননি সাক্ষীরা।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like