Latest News

জয়পুরে ধোনির বাংলা শুনে বিস্মিত ঋতুপর্ণা, গ্যালারিতে রব উঠল ‘মাহি, মাহি..’

দ্য ওয়াল ব্যুরো: কলকাতায় যাঁর শ্বশুরবাড়ি, তিনি বাংলা জানবেন না, হয়? হতেই পারে না, তাই তো এম এস ধোনির মুখে বাংলা শুনে অনেকেই বুঝে উঠতে পারেননি ঠিক শুনছেন তো?

এমনিতেই ধোনি বাংলা ভাল বুঝতে পারেন, কিন্তু বলতে পারেন না। তিনি জয়পুরে একটি বিজ্ঞাপনের অনুষ্ঠানে গিয়ে ঋতুপর্ণা সেনগুপ্তের পাশে থেকে বলেছেনও সেই একই বক্তব্য, আমি খুব ভাল বাংলা বুঝতে পারি, কিন্তু বলতে পারি না। ধোনির মুখে ওই কথা শুনে ঋতুও অবাক। তিনি পরে সাংবাদিকদের বলেছেন, ধোনি এত ঝরঝরে বাংলা বলতে পারে, আমি তো জানতামই না।

ধোনির শ্বশুরবাড়ি কলকাতার আলিপুর রোডে। স্ত্রী সাক্ষি একটা সময় দক্ষিণ কলকাতার নামী হোটেলের রিসেপশনে কাজ করতেন। সাক্ষিও দারুণ বাংলা বলতে পারেন। বাড়িতে বাংলা বলার রেওয়াজ রয়েছে।

মহালয়ার এক দিন পূর্বে মাহির মুখে বাংলা শুনে গ্যালারি থেকে আওয়াজ ওঠে, মাহি, মাহি..। সেটটা এমনভাবে করা হয়েছিল, যাতে গ্যালারি থাকে। সেখানে বসেছিলেন হাজারো মানুষ। ধোনি এও বলেন, আমি এর চেয়ে বেশি বলতে পারব না, বললেই ভুল হবে।

একটি ব্র্যান্ডের প্রচারের মুখ ঋতুপর্ণা ও ধোনি। ঝটিকা সফরে মরু শহরে হাজির ছিলেন দুজনে। ছবিতে দেখা গেল ঋতুপর্ণা কিছু কথা বলছেন, খুব মন দিয়ে মাথা নিচু করে সেটি শুনছেন মাহি।

You might also like