Latest News

Mohun bagan: মোহনবাগান জার্সি থেকে এটিকে-র নাম ঘষে তুললেন সমর্থকরা, যুবভারতীতে নজিরবিহীন প্রতিবাদ

দ্য ওয়াল ব্যুরো: এএফসি কাপ (AFC Cup) ম্যাচে অভিনব প্রতিবাদ জানালেন মোহনবাগান (Mohun bagan) সমর্থকরা। তাঁদের ক্লাবের নামের আগে থেকে এটিকে (ATK) নাম তোলা নিয়ে সোচ্চার হলেন তামাম সমর্থকরা।

এই বিদ্রোহের বাতাবরণ থাকবে ধরে নিয়েই এটিকে মোহনবাগান কর্তারা ৩০ শতাংশের বেশি সমর্থকদের প্রবেশ নিষিদ্ধ করেছিলেন। কিন্তু যে সমর্থকরা মাঠে আসেন, তাঁরাই পুরো পরিবেশ জমকালো করে দিয়েছেন।

এটিকে নাম ঘষে তুলে দিয়েছেন মোহন জনতা

সবুজ মেরুন গ্যালারিতে প্রতিবাদ আছড়ে পড়েছে। খেলা দেখতে আসার সময় থেকেই এটিক বিরোধী স্লোগানে মাতোয়ারা হতে থাকে মাঠচত্বর। সেই ব্যানারে লেখা ছিল, ‘‘সবুজ মেরুন হুঙ্কারে, এটিকে নাম মুষড়ে পড়ুক স্কোরবোর্ডে ও ব্যানারে।’’

Image - Mohun bagan: মোহনবাগান জার্সি থেকে এটিকে-র নাম ঘষে তুললেন সমর্থকরা, যুবভারতীতে নজিরবিহীন প্রতিবাদ
আমাদের মোহনবাগান ফিরিয়ে দাও, যুবভারতীতে বিক্ষোভের একটা খন্ডচিত্র।

East Bengal: ইস্টবেঙ্গলকে স্পোর্টিং রাইটস ফিরিয়ে দিল শ্রী সিমেন্ট, নববর্ষেই নয়া স্পনসর লাল হলুদে!

এমনকি অভিনব প্রতিবাদ জানাতে গিয়ে যুবভারতীর ঘরের মাঠে সমর্থকরা এটিকে মোহনবাগান জার্সি থেকে এটিকে-র নাম ঘষে তুলে দিতে থাকেন। এমন বিক্ষোভ এর আগে হয়নি। প্রথমে এটিকে মোহনবাগান ক্লাব কর্তৃপক্ষের থেকে জানানো হয়েছিল, মাঠে ক্লাবের ব্যানার, পতাকা, টিফো নিয়ে প্রবেশ করা যাবে না। কিন্তু সমর্থকদের প্রতিবাদে বরফ গলে। সেই হিসেবে পুলিশ থেকে অনুমতি দেওয়া হয়েছিল।

মঙ্গলবার যুবভারতীর আগেই সারা মাঠে প্রতিবাদের আগুন জ্বলতে থাকে। একটি বড় টিফোতে লেখা থাকে, ‘‘উই আর সাপোর্টারস, নট ইওরস কাস্টমারস।’‘

You might also like