Latest News

ভারতীয় শিবিরে ফের করোনা হানা, ম্যাঞ্চেস্টার টেস্ট নিয়ে প্রশ্নচিহ্ন, শঙ্কা কোহলিদের নিয়ে

দ্য ওয়াল ব্যুরো: ওভালে (Oval) ভারতীয় শিবিরে আবারও করোনা (Covid) হানা দিল। যে কারণে ম্যাঞ্চেস্টার (Manchester) শেষ টেস্টে (Test) ভারতীয় দলগঠন নিয়ে সমস্যা রয়েছে। কেননা যে সাপোর্ট স্টাফের সংক্রমিত হওয়ার খবর রয়েছে, তাঁর সঙ্গে বহু ক্রিকেটার সংস্পর্শে এসেছিলেন বলে রিপোর্ট।

ওভাল টেস্ট চলাকালীনই কোচ রবি শাস্ত্রীসহ বোলিং কোচ ভরত অরুণের এবং ফিল্ডিং কোচ আর শ্রীধরের করোনা রিপোর্ট পজিটিভ আসে। কিন্তু সকল ভারতীয় ক্রিকেটারদের রিপোর্ট নেগেটিভ আসায় কিছুটা স্বস্তিতে ছিল ভারতীয় ম্যানেজমেন্ট। তবে ম্যাঞ্চেস্টারে পঞ্চম টেস্টে নামার আগের দিনই সমস্যায় জর্জরিত দল। তারা এদিন প্র্যাকটিসও করতে পারেনি।

বৃহস্পতিবার এক ভারতীয় সাপোর্ট স্টাফের করোনা রিপোর্ট পজিটিভ আসে।  এরপরেই ভারতীয় শিবিরে আশঙ্কা। আপাতত সমস্ত অনুশীলন বন্ধ রাখার পাশাপাশি ভারতীয় ক্রিকেটারদের নিজেদের হোটেল রুমেই থাকার পরামর্শ দেওয়া হয়েছে। এমনকি পরের টেস্ট হবে কিনা, সেটি নিয়েও জল্পনা চলছে।

লন্ডনের নিয়ম অনুযায়ী, করোনা পজিটিভ ব্যক্তিকে ১০ দিন নিভৃতবাসে কাটানোর পর দুটি পরীক্ষার পরে নেগেটিভ এলে তবেই তিনি প্রকাশ্যে আসতে পারবেন। তাই বিরাট কোহলিসহ ভারতীয় দলের সদস্যরা ম্যাঞ্চেস্টারে অনুশীলনে নেমে পড়লেও লন্ডনে হোটেল রুমেই সময় কাটাতে হচ্ছে তিন ভারতীয় কোচকে। এরপরেও ফের দলে করোনার হানায় অস্বস্তিতে গোটা দলই।

জানা গিয়েছে, যোগেশ পারমার নামে ওই সহকারি ফিজিওর কাছে অনেকেই চোটের সেবা করেছেন। সেই তালিকায় রোহিত, পূজারা থেকে ঈশান্ত শর্মাও রয়েছেন। তাই পরের টেস্টে দল কি হবে, সেই নিয়ে চলছে নানা অঙ্ক।

You might also like