Latest News

বার্সেলোনায় অটোগ্রাফ দেওয়ার সময় লেভানদস্কির ৫৫ লক্ষ টাকার ঘড়ি ছিনতাই

দ্য ওয়াল ব্যুরো: এক অদ্ভুত ঝামেলার মধ্যে পড়ে গেলেন রবার্ট লেভানদস্কি (Robert Lewandowski Watch)। বার্সেলোনায় (Barcelona) প্র্যাকটিস শুরু করতে যাচ্ছিলেন তিনি, সেইসময় আচমকা কয়েকজন মিলে তাঁর সই শিকার করতে আসেন।

বার্সেলোনার প্র্যাকটিস গ্রাউন্ডে যাওয়ার মুখে ভক্ত-সমর্থকদের ছবি ও অটোগ্রাফের আবদার মেটাতে গিয়ে খোয়াতে বসেছিলেন মূল্যবান হাতঘড়ি।

ধর্ষণে বাধা, স্টেডিয়ামের ছাদ থেকে ঠেলে ফেলে দিল বাস্কেটবল খেলোয়াড়কে

ব্যক্তিগত গাড়ি চালিয়ে বার্সেলোনার সিউটাট এস্পোর্টিভা ট্রেনিং গ্রাউন্ডে যাচ্ছিলেন এই পোলিশ স্ট্রাইকার। মাঠে ঢোকার মুখে সমর্থকরা সবাই জটলা করেছিলেন। তখন বেশ কয়েকজন এগিয়ে আসেন ছবি ও অটোগ্রাফ নেওয়ার জন্য।

Image - বার্সেলোনায় অটোগ্রাফ দেওয়ার সময় লেভানদস্কির ৫৫ লক্ষ টাকার ঘড়ি ছিনতাই
ঘড়ি পুনরুদ্ধারে নিজেই গাড়ি আটকাচ্ছেন লেভানদস্কি।

গাড়ি থামিয়ে ভক্তদের আবদার মেটাচ্ছিলেন লেভানদস্কি। এসময় দুজন ব্যক্তি গাড়ির অন্য পাশের দরজা খুলে লেভানদস্কির ৫৯ হাজার পাউন্ড (প্রায় ৫৫ লক্ষ টাকা) মূল্যের ঘড়ি নিয়ে চম্পট দেন। তবে সেটি বুঝতে সময় লাগেনি তাঁর, সঙ্গে সঙ্গে অটোগ্রাফ দেওয়া বন্ধ করে সেই দুই চোরকে ধরতে ছোটেন তিনি।

ওই চোরদের অবশ্য ধরতে পারেননি বায়ার্ন মিউনিখ ছেড়ে আসা তারকা। পরে স্থানীয় পুলিশকে খবর দেন তিনি। পুলিশের সাহায্যে সেই দুই চোরকে ধরে আনা হয় এবং লেভানদস্কির ঘড়িও বুঝিয়ে দেওয়া হয়।

প্রথমে গুজব রটে যায়, লেভানদস্কির বহুমূল্যের মোবাইল চুরি হয়েছে। কিন্তু পরে জানা যায়, ঘড়ি হারিয়েছেন তিনি। তাঁর ঘড়ির দামও আকাশছোঁয়াই।

You might also like