Latest News

Kohli Out: বিরাট ফিরলেন, ব্যাটিং গুরুর সঙ্গে জুটি বেঁধে ইডেন জমালেন রজত

দ্য ওয়াল ব্যুরো: এমন ক্লাইম্যাক্স সহজে পাওয়া যেত না। দাদার মাঠে বিরাট (Kohli Out) জবাব হল না। ভারতীয় দল থেকে কোহলির (Virat Kohli) বাদ যাওয়া নিয়ে একাংশ সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) অদৃশ্য হাত রয়েছে বলে মনে করেন। সৌরভের সঙ্গে ব্যক্তিত্বের সংঘাতে গিয়ে কোহলি দল থেকে বাদ পড়েছেন, এমনটাই মনে করা হয়।

সৌরভ এদিন ইডেনে ছিলেন, থাকাই স্বাভাবিক বোর্ড প্রেসিডেন্ট হিসেবে। কিন্তু কোহলি সেঞ্চুরি করে জবাব দিতে পারতেন, সেটি হল না। ২৫ রানে আপার কাট শট মারতে গিয়ে আউট হলেন আবেশ খানের বলে মহসিন খানের হাতে ক্যাচ দিয়ে। শুরু থেকে যদিও ছন্দে ছিলেন কোহলি, দারুণ বাউন্ডারি মারেন। কোহলির ইনিংসে ছিল দুটি কপিবুক চার।

কোহলি ফিরলেও বেঙ্গালুরুকে টেনেছেন রজত পতিদার। ইন্দোরের এই ব্যাটসম্যানের ইনিংসে যেন প্রাণ এসেছে আরসিবি দলে। ৩৬ বলে ৬৩ রান করে অপরাজিত রয়েছেন রজত। যাঁর ব্যাটিং গুরু হলেন বিরাটই। কোহলির সুপারিশেই তাঁকে ২০ লক্ষ টাকায় দলে নিয়েছে আরসিবি। দলকে ভাল জায়গায় নিয়ে গিয়েছেন ২৮ বছরের এই ক্রিকেটার।

Arun Lal: ‘কেকেআর বাংলার দর্শকদের থেকে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছে’, বিস্ফোরক অরুণ লাল

রজত জীবন শুরু করেছিলেন স্পিন বোলার হিসেবে। দাদু ইন্দোরের হোলকার অ্যাকাডেমিতে নিয়ে গিয়ে ভর্তি করে দিয়েছিলেন। রজত আইপিএলে হতশ্রী ফর্ম দিয়ে শুরু করেছিলেন। তারপর ছন্দে ফেরেন। রজতের বাবা ব্যবসায়ী, ওরকম একটা পরিবার থেকে উঠে এসে তিনি ক্রিকেটেও সফল।

কিছুদিন আগেও রজত বলেছিলেন, তিনি ক্রিকেটে বিশেষ কোনও লক্ষ্য নিয়ে আসেননি। শুধু ভাল খেলতে চান নিজের সামর্থ্যের মধ্যে। তাঁর পছন্দের ক্রীড়াবিদ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, কোহলি ছাড়া ভাল লাগত রাহুল দ্রাবিড়ের ব্যাটিং। যিনি স্বপ্ন দেখেন কোচ দ্রাবিড় তাঁকে টেস্ট ক্যাপ তুলে দিচ্ছেন হাতে।

You might also like