Latest News

KKR Vs Royals: হারের হ্যাটট্রিক রুখতে মরিয়া নাইটরা, বড় নজিরের সামনে নারিন

দ্য ওয়াল ব্যুরো: দুটি দলই সমান বিন্দুতে রয়েছে। দুই দলেরই সংগ্রহ ছয় পয়েন্ট। সেই পরিস্থিতিতে মুম্বইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে নামছে কেকেআর ও রাজস্থান রয়্যালস (KKR Vs Royals)।  

রাজস্থান (Rajasthan) যেখানে গত ম্যাচে গুজরাত টাইটানসের (Titans) কাছে হেরেছিল, সেখানে কেকেআর পরপর দুই ম্যাচে দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদের কাছে হেরেছে। সোমবার হারলে হারের হ্যাটট্রিক হয়ে যাবে। সেই কারণে সতর্ক নাইটরা।

KL Rahul Birthday: আথিয়ার ‘দিল’ জিতেছেন রাহুল, বার্থ ডে বয়কে দ্রুত জামাই করতে চান সুনীল শেঠী  

গুজরাত টাইটান্সের বিপক্ষে বোলিং বিভাগে ট্রেন্ট বোল্টকে বেশ মিস করেছে রাজস্থান। প্রথমে উইকেট নিয়ে টাইটান্সকে চাপে ফেললেও, ১৯২ রান তুলে ফেলে তারা।

যদিও চোট সেরে গেছে বোল্টের। অনুশীলনে বোলিংও করেছেন তিনি। সুতরাং, এই ম্যাচে তাঁর ফিরে আসা প্রায় নিশ্চিত। এক্ষেত্রে সম্ভবত জিমি নিশাম বা রাশি ফন ডার ডুসেনকে বাইরে বসতে হবে।

ডুসেন বাইরে বসলে দলের ব্যাটিং বেশ দুর্বল হয়ে পড়বে। এ কারণে এখনও পর্যন্ত আহামরি কোনো পারফর্ম না করলেও, তার দলে থাকার সম্ভাবনা রয়েছে।

তবে রবিচন্দ্রন অশ্বিন দলে জায়গা নিয়ে একটা প্রশ্ন থাকছেই। ব্যাট হাতে একাধিক জায়গায় নামলেও, অশ্বিন বল হাতে মাত্র এক উইকেটই নিয়েছেন। এই ম্যাচে আবার ১৫০তম আইপিএলের ম্যাচ খেলতে নামছেন সুনীল নারিন। তিনিও বিশেষ একটা ছন্দে নেই। নিঃসন্দেহে বড় নজিরের সামনে ক্যারিবিয়ান অলরাউন্ডার।

দুটি দলেরই সমস্যা ডেথ বোলিং। এ ক্ষেত্রে একেবারে সমান চরিত্র তাদের। দুই দলেরই বোলিং বেশ শক্তিশালী। যদিও রাজস্থানের ব্যাটাররা স্পিন খেলাতে বেশি পারদর্শী। কেকেআরের স্পিনাররা তাদের সামনে কী করে সেটাই দেখার বিষয়।

আগের ম্যাচে কেকেআরের পরফরম্যান্স খুব একটা আহামরি ছিল না। দলের হয়ে আমন খান ও অ্যারন ফিঞ্চ নিজের অভিষেক ঘটালেও, দু’জনের কেউই দাগ কাটতে পারেননি। সেই জন্য এই ম্যাচে স্যাম বিলিংস ও টিম সাউদিকে নামানো হতে পারে।

বিলিংসকে সুযোগ দেওয়ার অর্থ হল ফিঞ্চকে বাইরে বসতে হবে। একটি ম্যাচ খেলিয়েই দল থেকে ফিঞ্চকে বাদ দেওয়ার পক্ষে নন দলনায়ক শ্রেয়স আইয়ার। তিনি বরং এদিন সকালেই এক ওয়েবসাইটকে জানিয়েছেন, রাজস্থান দলটি বেশ ভাল, তারা কোনদিন কী করবে, কেউ জানে না। দলে অভিজ্ঞ ক্রিকেটারের পাশে তারুণ্যেরও আধিক্য রয়েছে।

You might also like