Latest News

Ishan Porel: ঈশানের মায়ের সঙ্গে চিকিৎসকের অভব্য আচরণ, আইপিএল থেকেই ক্ষোভ বঙ্গ পেসারের

দ্য ওয়াল ব্যুরো: পাঞ্জাব কিংসের (Punjab Kings) হয়ে আইপিএল (IPL) খেলতে গিয়েছেন বাংলার নামী পেসার ঈশান পোড়েল (Ishan Porel)। সেখান থেকেই একটি ঘটনা নিয়ে ক্ষোভে ফেটে পড়লেন এই তারকা।

ঈশান সম্প্রতি একটি ফেসবুক পোস্ট করেছেন চন্দননগরের এক চিকিৎসকের (doctor) বিরুদ্ধে। তিনি লিখেছেন, তাঁর মা (Mother) চিকিৎসার জন্য সেই চিকিৎসকের কাছে গেলে তিনি অভব্য আচরণ করেছেন।

Lionel Messi Retire: ঘরের মাঠে শেষ ম্যাচ খেললেন মেসি! দর্শকদের অভিবাদন দেখে তুঙ্গে জল্পনা

এক ফেসবুক পোস্টে ঈশান লিখেছেন, ‘‘আমি সাধারণত সোশ্যাল মিডিয়ায় কিছু নিয়ে অভিযোগ করি না। কিন্তু আজ আমাকে এটা করতে হচ্ছে। আমার মা চন্দননগরের এক চিকিৎসকের কাছে গিয়েছিলেন। ওই চিকিৎক মা-কে কিছু ওষুধ দেন। মা ওই ওষুধগুলি সম্পর্কে জানতে চাইলে ওই চিকিৎসক হঠাৎ মায়ের সঙ্গে খারাপ ব্যবহার শুরু করেন।’’

ঈশানের অভিযোগ, ‘‘ওই চিকিৎসক তাচ্ছিল্যের সুরে তাঁর মাকে বলেছেন, আপনি আমার কাছে নয় কোনও মানসিক চিকিৎসককে দেখান। তার সঙ্গে যোগ করেন, চিন্তা নেই জীবন হানি হয়, এমন কোনও রোগ আপনার হয়নি।’’

ঈশান এদিন ফোনে জানিয়েছেন,  যেভাবে ওই চিকিৎসক কথা বলেছেন, আমি তাঁর বিরুদ্ধে লিখতে বাধ্য হয়েছি। যেভাবে নিজের পদের অপব্যবহার তিনি করেছেন, যেভাবে একজনকে নিয়ে কটাক্ষ করেছেন, সেটাই আমার ভাল লাগেনি। মানসিক অসুস্থতা যেন খুব সহজ একটা ব্যাপার, এবং সেটা যে কোনও পরিস্থিতিতে বলা যেতে পারে। আমার প্রার্থনা আর কাউকে যেন এই ধরনের পরিস্থিতিতে না পড়তে হয়।”

ঈশানের মা দীর্ঘদিন ধরেই অসুস্থ। এই মুহূর্তে তিনি চিকিৎসাধীন। ঈশানের বাবা সারাক্ষণই স্ত্রীকে দেখভাল করছেন। কিন্তু ঈশানের আসার ইচ্ছে থাকলেও বায়ো বাবল ভেঙে বেরিয়ে আসার উপায় নেই। তাই আরও চিন্তা বেশি হচ্ছে।

ঈশানের পরিবার যদিও থানায় ওই চিকিৎসকের নামে কোনও অভিযোগ জানাননি। কিন্তু তাঁরা যে বিষয়টিকে ভালমতন নেননি, তা পরিষ্কার হয়ে গিয়েছে।

You might also like