Latest News

স্বপ্ন দেখাচ্ছেন সানিয়া-বোপান্না, উইম্বলডনের মিক্সড ডাবলসে তৃতীয় রাউন্ডে ভারতীয় জুটি

দ্য ওয়াল ব্যুরো: এতদিন বাদে কোর্টে ফিরেও পুরনো ঝলক দেখাচ্ছেন এক সন্তানের মা সানিয়া মির্জা। তিনি চলতি উইম্বলডনে দারুণ ছন্দে রয়েছেন।

উইম্বলডনের মিক্সড ডাবলসের তৃতীয় পর্বে সানিয়া মির্জা এবং রোহন বোপান্না জুটি। শনিবার রাতে স্ট্রেট সেটে তাঁরা উড়িয়ে দিলেন ইংরেজ জুটি এমিলি ওয়েবলে স্মিথ এবং আয়েদান ম্যাকহাফকে।

ভারতীয় জুটির সামনে দাঁড়াতেই পারল না ব্রিটিশ জুটি। প্রথম সেটে ৬-৩ গেমে জেতার পর দ্বিতীয় সেটে আরও দুর্দান্ত সানিয়ারা। ৬-১ গেমে জিতে নিলেন ভারতীয় জুটি। জয়ের পরে দেখা গেল নিজের সন্তানকে আদর করতে।

সানিয়ার সার্ভে কিছু সমস্যা দেখা গেলেও বোপান্না দুরন্ত ছিলেন আগাগোড়াই। শক্তিশালী সার্ভ থেকে নেট গেম, সব কিছুতেই অপ্রতিরোধ্য তিনি। তৃতীয় পর্বে তাঁদের লড়াই জন-জুলিয়েন রজার এবং আন্দ্রেজা ক্লেপাকের জুটির বিরুদ্ধে।

দু’জনেই শুরু করেছিলেন আক্রমণাত্মক মেজাজেই। বোপান্নাদের সঠিক প্রথম সার্ভিসের শতকরা হার অনেক বেশি হওয়াতে তাদের সার্ভিস গেমের উপর চাপ তৈরি করতে সক্ষম হয়নি প্রতিপক্ষ। মা হওয়ার পরে প্রথমবার উইম্বলডনের কোর্টে ফেরার পরে সানিয়াও বিধ্বংসী ফর্মে ছিলেন। তাঁর জোরালো ফোরহ্যান্ড ফেরাতে হিমশিম অবস্থা হয় ব্রিটিশ জুটির।

২০১৬ সালের রিও অলিম্পিকে সেমিফাইনালে গিয়েছিল এই জুটি। আগের রাউন্ডে ভারতীয় জুটি রমানাথন-রায়নার বিরুদ্ধে ঐতিহাসিক জয় পাওয়ার পরে দ্বিতীয় রাউন্ডেও সহজ জয় পেয়ে টুর্নামেন্টে এগিয়ে যেতে তেমন সমস্যা হল না বোপান্না ও মির্জা জুটির।

You might also like