Latest News

ফিরতি ম্যাচে নেপালকে হারাল ভারত, দুরন্ত গোল করলেন সুনীল ও ফারুখ

দ্য ওয়াল ব্যুরো: গত ম্যাচে নেপালের কাছে আটকে গিয়েছিল ভারতীয় দল। রবিবার ফিরতি ম্যাচে সুনীল (Sunil) ছেত্রীর ভারত (India) ২-১ গোলে হারিয়েছে কমজোরি নেপালকে (Nepal)। যাদের বিরুদ্ধে গত ম্যাচে ভারতীয় দল ভাল করে খেলতে পারেনি।

এদিনও একটা সময় খেলার ফল ছিল ১-১, শেষমেশ সুনীলই গোল করে দলকে জয়ের পথ দেখিয়েছেন। নেপালের হয়ে একটি গোল শোধ তামাংয়ের।

এদিন শুরু থেকেই আক্রমণাত্মকভাবে খেলা শুরু করে ভারতীয় দল। প্রথম ১০ মিনিটেই দুটি আক্রমণ করেছে ইগর স্টিম্যাশের ছেলেরা। তার কিছু পরেই গোল খেতে খেতে বেঁচে যায় ভারত। গোলরক্ষক অমরিন্দর তাড়াহুড়ো করে গোলকিক নিতে গেলে বিপক্ষের পায়ে বল চলে যায়। সেই থেকে গোল করে যাচ্ছিলেন তামাং, শেষমেশ হয়নি। বিরতির ম্যাচের ফল ছিল গোলশূন্য। তিনটি গোলই হয় দ্বিতীয়ার্ধে।

বিরতির পরেই ভারত গোলের জন্য মরিয়া হয়ে ওঠে। যার ফলস্বরূপ ৬২ মিনিটেই কাঙ্খিত গোলটি পেয়ে যায় ভারতীয় দল। বাঁদিক থেকে ভেসে আসা ক্রস পেয়ে যান সুনীল ছেত্রী। এরপর তিনি ফাঁকায় দাঁড়িয়ে থাকা ফারুখকে বল বাড়িয়ে দেন। তা থেকে গোল করতে ভুল করেননি ফারুখ। ম্যাচে এগিয়ে যায় ভারত।

খেলা শেষ হওয়ার মিনিট দশেক আগে সুনীলের গোলে ভারত জয় পায়। দুটি গোলই ভারতের ভাল হয়েছে। ওই ক্ষেত্রে ফ্রি-কিক পেয়েছিল নেপাল। কিন্তু সেই বল ধরেই প্রতি-আক্রমণে উঠে আসে ভারত। সুনীল গোলটি বুদ্ধিমত্তার সঙ্গে করেছেন, এই ম্যাচ না জিতলে প্রবল সমালোচনা হতো। কোচ ইগরের চাকরি নিয়ে প্রশ্ন উঠত। দলের ফুটবলাররা কোচকে বাঁচিয়ে দিয়েছেন।

 

You might also like