Latest News

Gavaskar: হেটমায়ারের স্ত্রীকে টেনে মন্তব্য, ফের বিতর্কে গাভাসকার, ধারাভাষ্য থেকে সরানোর দাবি

দ্য ওয়াল ব্যুরো: আবারও বিতর্কে সুনীল গাভাসকার (Gavaskar)। এর আগেও আলপটকা মন্তব্য করে সকলের বিরাগভাজন হয়েছেন সানি। এবার ক্যারিবিয়ান তারকা রাজস্থান (Rajasthan) রয়্যালসের সিমরন হেটমায়ারের স্ত্রীকে জড়িয়ে হালকা মন্তব্য করে বিতর্ক বাড়িয়েছেন।

আইপিএলের মধ্যেই সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ওয়েস্ট ইন্ডিজে চলে গিয়েছিলেন হেটমায়ার। তিনি ফিরে আসতেই সানি আইপিএলের ধারাভাষ্য দিতে গিয়ে জানিয়েছেন, ‘‘হেটমায়ারের স্ত্রী-র ডেলিভারি হয়েছে, দেখা যাক, এবার মাঠে হেটমায়ার ডেলিভার্ড করতে পারে কিনা!’’

Wimbledon: উইম্বলডন যেন ‘পাড়ার টুর্নামেন্ট’, খেললে কোনও রেটিং নেই!

রাজস্থানের হয়ে ছয় নম্বরে ব্যাটিং করতে নেমে হেটমায়ারের অবদান ছয় রান। তার আগেই ধারাভাষ্য দিতে গিয়ে গাভাসকারের মন্তব্যের পরে সমালোচনা শুরু হয়ে যায়। অনেকেই সানিকে ধারাভাষ্য থেকে সরানেোর কথা বলেছেন। এর আগেও গাভাসকার বিরাট কোহলির হতশ্রী ফর্ম প্রসঙ্গে তাঁর স্ত্রী অনুষ্কা শর্মার কথা বলেছিলেন। সেই নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল।

অনেকেই প্রশ্ন তুলেছেন, কেন গাভাসকারকে ধারাভাষ্য করতে দেওয়া হচ্ছে। কারও কারও আবার দাবি, ধারাভাষ্যকার হিসেবে গাভাসকারকে একেবারেই পছন্দ হয় না। সানি অবশ্য নিজের পক্ষে কোনও বিবৃতি দেননি। কিংবা হেটমায়ারও পালটা কিছু বলেননি। যদিও গাভাসকারের মন্তব্য ঘিরে বলা হয়েছে, কেন তিনি বারবার ক্রিকেটারদের কথা বলতে গিয়ে তাঁদের স্ত্রীদের প্রসঙ্গ টেনে আনেন।

হেটমায়ার অসফল হলেও তাঁর দল রাজস্থান প্লে অফে পৌঁছে গিয়েছে। তারা ইডেনে আইপিএলের প্রথম প্লে অফে গুজরাতের বিপক্ষে খেলবে।

You might also like