Latest News

লোকেশ, জাদেজার দুরন্ত ব্যাটিং, ইংল্যান্ড পিছিয়ে ৭০ রানে, বৃষ্টিই এখন প্রতিপক্ষ ভারতের!

দ্য ওয়াল ব্যুরো: সিরিজের প্রথম টেস্টে ভারতের দুই ওপেনার দারুণ খেলেছেন। লোকেশ রাহুল (২১৪ বলে ৮৪) ও রোহিত শর্মা (১৭৫ বলে ৩৬) ভাল খেলেছেন। বাকিদের মধ্যে রান পেয়েছেন রবীন্দ্র জাদেজা (৫৬), ঋষভ পন্থ (২৫) ও যশপ্রিৎ বুমরা (২৮)।

ইংল্যান্ড বোলারদের মধ্যে সফল ওলি রবিনসন (৫/৮৫) ও জেমস অ্যান্ডারসন (৪/৫৪)। দুই পেসারই চাপে রেখেছেন কোহলিদের। ভারত অধিনায়ক তো শূন্য রানেই প্রথম বলে প্যাভিলিয়নে ফিরেছেন।

যদিও বিপক্ষ নয়, ট্রেন্টব্রিজ টেস্টে ভারতের বিপক্ষ যেন বৃষ্টি। গতকালের মতো এদিনও বৃষ্টির কারণে নির্ধারিত সময়ের আগে খেলা শেষ হয়ে গিয়েছে। ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসে ২৫ রান দিয়ে শেষ হল দিন।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপেও ভারতকে ভুগিয়েছিল বৃষ্টি, এবারও তাই। মাঠ ভিজে যাওয়ায় একাধিকবার খেলার তাল কাটল। তবে বৃষ্টিবিঘ্নিত ম্যাচেও কেএল রাহুলের পাশাপাশি নজর কাড়লেন রবীন্দ্র জাদেজা।

তবে দ্বিতীয় ইনিংসের শুরুটা মন্দ করেনি হোম ফেভারিটরা। দুই ওপেনার ররি বার্নস এবং ডম সিবলি যথাক্রমে ১১ ও ৯ রান করে আপাতত ক্রিজে রইলেন। হাতে আর দু’দিন। দ্বিতীয় ইনিংসে দ্রুত ইংল্যান্ডকে শেষ করতে পারলে ভারতের টেস্ট জয়ের আশা রয়েছে, কিন্তু যেভাবে বর্ষণ এসে খেলাকে ভন্ডুল করছে, সেই কারণে চিন্তা থাকছেই।

 

 

You might also like