Latest News

হ্যারি কেন জুনিয়র স্কুল! দেশকে ফাইনালে তুলে নিজের স্কুলের নামে স্থান পেলেন ব্রিটিশ তারকা

দ্য ওয়াল ব্যুরো: ইংল্যান্ডকে ইউরো কাপের ফাইনালে তুলে বড় সম্মান পেলেন ব্রিটিশ দলনায়ক হ্যারি কেন। মূলত তাঁর দাপটে সেমিফাইনালে জিতেছে জাতীয় দল। তিনি শেষ গোলটি করতেই ৫৫ বছর পরে কোনও মেগা আসরে ফাইনালে উঠল ইংল্যান্ড।

দেশের মিডিয়া এখনই দলকে চ্যাম্পিয়ন করে দিয়েছে। সেই দেশের মানুষ তো আবার সোমবার ছুটির জন্য সরকারের কাছে আবেদন করেছে। তারা ধরেই নিয়েছে রবিবার খেতাব পাবে দল।

এদিকে, হ্যারি কেন যে প্রাইমারি স্কুলে পড়তেন, সেই স্কুলের নামকরণ হবে তাঁর নামে। এটি সিদ্ধান্ত নিয়েছে স্কুল কর্তৃপক্ষ। নেটমাধ্যমে ইংল্যান্ড ফুটবল দলকে সমর্থন করার জন্য এমনিতেই জনপ্রিয় হাওয়ার্ড জুনিয়র স্কুল। শুক্রবার একদিনের জন্য ওই স্কুলের নাম বদলে হ্যারি কেন জুনিয়র স্কুল রাখা হল। শুধু তাই নয়, টুইটারে এই নাম বদলের পাশাপাশি নতুন লোগোও দেওয়া হয়েছে।

স্কুলের তরফে পোস্ট করা একটি ভিডিওতে শিক্ষার্থীদের বিখ্যাত গান ‘থ্রি লায়নস’ গাইতে দেখা গিয়েছে। সেই ভিডিও দারুণ সাড়া ফেলেছে। প্রধান শিক্ষক গ্রেগ হিল বলেছেন, “আমরা বিশ্বাস করি এবার ট্রফি আমাদের দেশেই আসছে।’’
চার গোল করে এই মুহূর্তে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন হ্যারি কেন। ১৯৬৬-র পর প্রথম কোনও বড় প্রতিযোগিতার ফাইনালে উঠল ইংল্যান্ড। খরা কাটিয়ে দেশকে কাপ জেতাতে মরিয়া তিনি।

You might also like