Latest News

বাংলাদেশের বিশ্বকাপ অভিযান কার্যত শেষ, ইংল্যান্ডের কাছে ধরাশায়ী টাইগাররা

দ্য ওয়াল ব্যুরো: বিশ্বকাপের প্রথম রাউন্ডে শক্তিশালী অস্ট্রেলিয়া (Australia) ও নিউজিল্যান্ডকে (New Zealand) হারিয়েছিল তারা। ভাবা গিয়েছিল, বাংলাদেশ (Bangladesh) টি ২০ বিশ্বকাপের (T20WorldCup) আসরে দারুণভাবে নিজেদের মেলে ধরবে। কিন্তু প্রথম দুটি ম্যাচেই টাইগাররা মুখ থুবড়ে পড়েছে। অনামী স্কটল্যান্ডের বিপক্ষে হেরেছিল তারা। বুধবার ইংল্যান্ডের কাছেও বশ্যতা স্বীকার করল বাংলাদেশ, হার আট উইকেটে।

টসে জিতে বাংলাদেশ প্রথমে করেছে ১২৪/৯। ম্যাচের ৩৫ বল বাকি থাকতেই ইংল্যান্ড জয়ের জন্য ১২৬/২ করে ম্যাচ জিতে যায়। এদিন আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে মাত্র ২৬ রানের মধ্যে ৩টি উইকেট খুইয়ে বসে টাইগাররা। লিটন দাস ৯, নাইম ৫, শাকিব মাত্র ৪ রান করেন। সামান্য খানিকটা লড়াই করেন মুশফিকুর রহিম। তিনি করেন ২৯ রান।

অধিনায়ক মাহমুদ্দোলা করেন ১৯ রান। শেষ দিকে নুরুল (১৬), মেহেদি হাসান (১১) এবং নাসুম আহমেদরা (১৯) কার্যকরী ইনিংস না খেললে বাংলাদেশকে আরও লজ্জাজনকভাবে হারতে হত। লোয়ার অর্ডারের চেষ্টাতেই বাংলাদেশ ৯ উইকেটে পৌঁছায় ১২৪ রানে।

ইংল্যান্ডের হয়ে অর্ধেক কাজ সেরে দিয়েছেন ওপেনার জেসন রয়। তিনি করেছেন ৩৮ বলে ৬১ রান, মেরেছেন ৫টি চার ও তিনটি ছক্কা। বাটলার ১৮ রানে ফিরলেও ডেভিড মালান ২৮ রান করেছেন ২৫ বলে।

 

You might also like