Latest News

East Bengal: ইস্টবেঙ্গলকে স্পোর্টিং রাইটস ফিরিয়ে দিল শ্রী সিমেন্ট, নববর্ষেই নয়া স্পনসর লাল হলুদে!

দ্য ওয়াল ব্যুরো: জল্পনার অবসান, ইস্টবেঙ্গলকে (East Bengal) স্পোর্টিং রাইটস (Sporting Rights) ফিরিয়ে দিল শ্রী সিমেন্ট (Shree Cements)। তাদের সঙ্গে সংঘাত ছিল চরমে। বিচ্ছেদ শুধুমাত্র সময়ের অপেক্ষা ছিল, মঙ্গলবার বিকেলে তাতে শিলমোহর পড়ল।

বিনিয়োগকারী সংস্থা স্পোর্টিং রাইটস ফিরিয়ে দিতেই লাল হলুদে নয়া স্পনসরের ভাবনা শুরু হয়ে গিয়েছে। মনে করা হচ্ছে, শুক্রবার বাংলা নববর্ষের দিনই দলের তরফ থেকে নতুন স্পনসরের নাম ঘোষণা করা হবে।

Deepak Chahar: চোটে পুরো আইপিএলেই নেই ১৪ কোটির দীপক, আরও সমস্যায় চেন্নাই

শোনা গিয়েছে, বাংলাদেশের নামী গ্রুপ বসুন্ধরার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছে ইস্টবেঙ্গল। সেই হিসেবেই শ্রী সিমেন্টের কাছ থেকে স্পোর্টিং রাইটস ফেরানোর বিষয়টি নিয়ে আলোচনা চলছিল। শ্রী সিমেন্টের শীর্ষ আধিকারিক হরিমোহন বাঙুর শহরে আসার পরেই বিষয়টি নিস্পত্তি হল।

স্পোর্টিং রাইটস পাওয়ার পরেই এবার লাল হলুদ কর্তারা দলগঠনে নামতে পারবেন। ইতিমধ্যেই বেশকিছু ফুটবলারের সঙ্গে কথা বলা হয়েছে। এবার নতুন চুক্তি সারতে পারবে ক্লাব।

নতুন স্পনসরের সঙ্গে চুক্তিও সারতে পারবে এবার। সেই সমস্যা অনেকটা কেটে গেল। শ্রী সিমেন্টের পক্ষ থেকে বলা হয়েছে, ইস্টবেঙ্গলের মতো বড় ক্লাবের সঙ্গে যে এতদিন যোগসূত্র রাখা গিয়েছে, এটাই বড় বিষয়। সমর্থকদের আবেগের কাছে পরাস্ত হয়েই তারা বিচ্ছেদের পথে হাঁটল।

শ্রী সিমেন্টের তরফ থেকে যে শর্ত দেওয়া হয়েছিল, তাতে ক্লাবের স্বার্থ ক্ষুন্ন হতো, সেই কারণেই ক্লাব চায়নি তাদের সঙ্গে সম্পর্ক রাখতে। এই নিয়ে সংঘাত চরমে পৌঁছে গিয়েছিল। একটা সময় মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে আইএসএলে খেলার দরজা খোলে ইস্টবেঙ্গলের। কিন্তু সেই জোড়াতালি দেওয়া সম্পর্কের পরিণতি সবাই জানতই, তাই হয়েছে। কোয়েসের পরে এবার বিদায় নিল শ্রী সিমেন্টসও।

You might also like