Latest News

গর্বের মুহূর্ত! কাতারের মঞ্চে দীপিকা, ফুটবল বিশ্বযুদ্ধের ট্রফি উন্মোচন হবে তাঁরই হাতে

দ্য ওয়াল ব্যুরো: দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) হাত ধরে কাতার বিশ্বকাপের মঞ্চে পৌঁছতে চলেছে ভারতের নাম। জানা গেছে, বিশ্বকাপ ফাইনালের দিন তাঁরই হাতে উন্মোচিত হবে বিশ্বকাপ ট্রফি (World Cup Trophy)। কোনও অভিনেত্রী হিসেবে তিনিই প্রথম এই বিরল সম্মানের অধিকারী হতে চলেছেন বলে জানা গেছে।

আগামী ১৮ ডিসেম্বর ফুটবল বিশ্বকাপ টুর্নামেন্টের ফাইনাল। সেদিনই বিশ্বভরা দর্শকের মাঝে স্টেডিয়ামের উপর বিশ্বকাপ ট্রফির আবরণ সরিয়ে দেবেন তিনি। এই জন্য কয়েক দিন পরেই কাতার উড়ে যাবেন দীপিকা। তাঁর এমন এক কীর্তি গোটা দেশের জন্যই অত্যন্ত আনন্দের ও গর্বের বিষয়।

যদিও এই প্রথম নয়, আন্তর্জাতিক মহলে একাধিকবার দেশের মুখ উজ্জ্বল করেছেন দীপিকা পাড়ুকোন। কখনও হলিউড ছবিতে নজর কেড়েছে তাঁর অভিনয় তো কখনও কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জুরিদের তালিকায় জায়গা করে নিয়েছেন তিনি। এবার তাঁরই মুকুটে জুড়তে চলেছে নয়া পালক।

কাতার বিশ্বকাপে ভারতীয় দলের সুযোগ মেলেনি। ফুটবলের বিশ্বযুদ্ধে এখনও পিছিয়েই আছে এ দেশ। কিন্তু তাই বলে পিছিয়ে নেই ভারতীয়রা। কাতারে যেমন স্টেডিয়াম গড়ার নেপথ্যে রয়েছেন দুই ভারতীয়, তেমনই নিখুঁত বিদ্যুৎ সরবরাহের জন্য এদেশ থেকেই গিয়েছে ট্রান্সফর্মার। এবার ফাইনালের মঞ্চেও ট্রফি উন্মোচন করে নজর কাড়বেন এক ভারতীয় অভিনেত্রীই।

চোর অপবাদ দিয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্রকে বেধড়ক মারধর! কালিয়াচকের শিক্ষকের বিরুদ্ধে মামলা

You might also like