Latest News

কে বলে বিরাটের মন ভাল নেই! ঋষভের শট দেখে সিটে বসেই নাচলেন বিতর্কিত নায়ক

দ্য ওয়াল ব্যুরো: ওয়ান ডে ক্রিকেটে ফের শূন্য রানে আউট হলেন বিরাট কোহলি। তিনি এর আগেও ডাক হয়েছেন। নিজের ব্যাটে ধারাবাহিকভাবে রান আসছে না। তার মধ্যে বোর্ডের সঙ্গে চলছে ছায়া যুদ্ধ। তিন ধরনের ক্রিকেটেই আর দলের নেতা নন।

গত তিনমাসের মধ্যে চমকপ্রদভাবে কেরিয়ারে বদল ঘটেছে কোহলির। যদিও দেখে মনে হচ্ছে না কোহলি কোনও চাপে রয়েছেন। বরং ড্রেসিংরুমে বসে তাঁকে মজা করতে দেখা গিয়েছে।

কিছুক্ষণ আগেই তিনি শূন্য রানে আউট হয়ে ফেরেন। তারপর নামেন দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ। দারুণ ব্যাটিং করেছেন চার নম্বর নেমে। তাঁর ব্যাট থেকে এসেছে ৭১ বলে ৮৫ রান।

এটি ছিল তার ওয়ানডে ক্যারিয়ারের চতুর্থ হাফসেঞ্চুরি। একদিনের ম্যাচে তাঁর জীবনের সর্বোচ্চ রান। ইনিংসে ছিল ১০টি চার এবং দুটি ছক্কা। ২৪ বছর বয়সী বাঁহাতি ব্যাটসম্যান তার দুরন্ত ইনিংসের মাধ্যমে কিংবদন্তি রাহুল দ্রাবিড় এবং মহেন্দ্র সিং ধোনিকে পিছনে ফেললেন।

তিনি এখন উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে দক্ষিণ আফ্রিকায় একদিনের ক্রিকেটে সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর করলেন। তার আগে, দ্রাবিড় ২০০১ সালে ডারবানে ৭৭ রান করেছিলেন এবং ধোনি ২০১৩ সালে জোহানেসবার্গে ৬৫ রান করেছিলেন।

ঋষভের এক দুর্ধর্ষ স্ট্রেট ড্রাইভের পরে দেখা যায় কোহলি সিটের মধ্যে বসেই নাচছেন। যা দেখে অনেকেই লিখেছে, বাদশা ভাল মনেই রয়েছেন!

কোহলির পাশেই বসেছিলেন আরেক দিল্লিনিবাসী শিখর ধাওয়ান। তাঁকেও কোহলির এই এই কান্ড দেখে হাসতে দেখা যায়। এই প্রথম নয়, টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ হোক বা আইপিএল, আগেও কোহলিকে বহুবার মাঠেই নাচতে দেখা গিয়েছে।

 

 

You might also like