Latest News

Champions League: নিশ্চিদ্র নিরাপত্তা, দর্শক প্রবেশে বাধা, চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল ৩৭ মিনিট দেরিতে শুরু

দ্য ওয়াল ব্যুরো: এর আগে বিশ্ব ফুটবলে (Football) এরকম ঘটনা ঘটেছে কিনা সন্দেহ। একটা মেগা (mega) ম্যাচের ফাইনাল নির্ধারিত সময়ের থেকে ৩৭ মিনিট পরে শুরু হচ্ছে, অভূতপূর্ব ব্যাপার।

শনিবার প্যারিসে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল ভারতীয় সময়ে শুরু হওয়ার কথা ছিল রাত সাড়ে বারোটায়। কিন্তু নিরাপত্তাজনিত সমস্যা থাকায় খেলা শুরু হয় ভারতীয় সময়ে ১-০৭ মিনিটে।

মাঠে দর্শকপ্রবেশে নিরাপত্তা আধিকারিকরা প্রথমে বাধা দেয়। যে কারণে খেলার আগে গ্যালারিতে নিজেদের জায়গায় বসতে পারেননি দর্শকরা। সেই জন্য আয়োজকরা তৎক্ষণাৎ জানিয়ে দেয়, খেলা শুরু হবে ১৫ মিনিট পরে। কিন্তু ১৫ মিনিটের মধ্যেও শুরু করা যায়নি খেলা।

দেরির কারণ জানানো হ;ল

IPL Final: ফাইনালে কারা এগিয়ে? পিচের চরিত্র কেমন, মোতেরার খেতাবি যুদ্ধে হার্দিক, স্যামসনরা

তার আগে সঙ্গীতানুষ্ঠানও হয়েছে। সব শেষে খেলা শুরু হয় মিনিট ৩৭ বাদে, যা ভাবাই যায়নি।

লিভারপুল ও রিয়ালের ভক্ত-সমর্থকরা মাঠে প্রবেশ করতে পারেননি। তাঁদের কথা বিবেচনা করে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ৪০ মিনিট পিছিয়ে দিতে হয়েছে।

লিভারপুল: অ্যালিসন বেকার, ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ড, ইব্রাহিম কোনাটে, ভির্জিল ফন দাইক, অ্যান্ডি রবার্টসন, জর্ডান হেন্ডারসন, ফাবিনহো, থিয়াগো আলকানতারা, মহম্মদ সালাহ, সাদিও মানে ও লুইস দিয়াজ।

রিয়াল মাদ্রিদ: থিবাউট কুর্তোয়া, এদার মিলিতাও, ডেভিড আলবা, ফারল্যান্ড মেন্ডি, দানি কার্বাজাল, টনি ক্রুস, কাসেমিরো, লুকা মদরিচ, ফেদেরিকো ভালভার্দে, করিম বেঞ্জেমা ও ভিনিসিয়াস জুনিয়র।

You might also like