Latest News

Ranji Trophy: কটকে জয়ের দোরগোড়ায় মনোজরা, রবিবার দরকার সাতটি উইকেট

দ্য ওয়াল ব্যুরো: রঞ্জি ট্রফিতে (Ranji Trophy) দ্বিতীয় জয়ের সামনে দাঁড়িয়ে রয়েছে বাংলা (Bengal) দল। কটকে ম্যাচের তৃতীয় দিন হায়দরাবাদ (Hyderbad) তাদের দ্বিতীয় ইনিংসে করেছে ১৬/৩। বাংলার বিপক্ষে জিততে গেলে হায়দরাবাদকে করতে হবে ২৩৯ রান। বাংলার প্রয়োজন মাত্র সাত উইকেট, তা হলেই আসল কাজ সারা হয়ে যাবে।

বাংলার দ্বিতীয় ইনিংস শেষ হয়েছে ২০১ রানে। তারা বড় রানের লিড নিতে ব্যর্থ হয়েছে। বাংলার হয়ে সফল হয়েছেন তিন ব্যাটসম্যান। দলের অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণ (২৪) আউট হয়ে যাওয়ার পরে ঋত্ত্বিক রায়চৌধুরী ১২৭ বলে ৪১ রানের স্থিতধী ইনিংস খেলেছেন। পাশাপাশি রান পেয়েছেন অনুষ্টূপ মজুমদার (৪২) ও শাহবাজ আমেদ (৫১)।

বাংলার হয়ে বলে ও ব্যাটে দারুণ সফল শাহবাজ। তিনি দলকে টেনেছেন। মনোজ তিওয়ারি ১০ রানে রানআউট হয়ে ফিরেছেন। শেষ তিন ব্যাটসম্যানও ব্যর্থ, তার মধ্যে অভিষেক পোড়েল শূন্য রানে রানআউট হয়ে ফিরেছেন। আকাশদীপ ও মুকেশ কুমারও দ্রুত ফিরে যেতে দলের রান বড় হয়নি।

বাংলার শেষ চার ব্যাটারের সম্মিলিত অবদান মাত্র পাঁচ রান। তার মধ্যে তিন রানে অপরাজিত থাকেন ঈশান পোড়েল। ৫ উইকেটে ১৮৩ থেকে ২০১ রানেই শেষ হয়ে যায় বাংলার দ্বিতীয় ইনিংস। মাত্র ১৩ রানে ৩ উইকেট নিয়ে বাংলার ব্যাটিংয়ের লেজ ভাঙলেন তিলক বর্মা। তাঁর আগে বাংলার মিডল অর্ডার ভাঙেন তনয় থিয়াগারঞ্জন। তিনি ৪৪ রানে ৩ উইকেট নিয়েছেন।

 

You might also like