Latest News

রঞ্জিতে বাংলার ব্যাটিংয়ে ভরাডুবি, অলআউট ৮৮ রানে, ব্যর্থ মনোজও

দ্য ওয়াল ব্যুরো: বাংলার সাধের ব্যাটিং লাইনআপ শুরুতেই ব্যর্থ রঞ্জির প্রথম ম্যাচেই। দলের বোলাররা নিজেদের কাজটি করলেও ব্যাটাররা শেষ হয়ে গিয়েছে ৮৮ রানে। এমন ভরাডুবির কী কারণ থাকতে পারে। কটকে ফোন করে জানা গিয়েছে, বারাবাটির সবুজ পিচে বাংলার ব্যাটসম্যানরা একেবারে নাজেহাল হয়ে গিয়েছেন।

বরোদার দুই পেসারই বঙ্গ ব্যাটারদের কাছে চিন্তার কারণ হয়ে ওঠেন। ডানহাতি পেসার অতিত শেঠ ৪৪ রানে পাঁচ উইকেট পেয়েছেন। তিন উইকেট নিয়েছেন লুকমান মেরিওয়ালা।

বরোদাকে ১৮১ রানে অলআউট করে দিয়েছিল বাংলা। সেইসময় সবাই ভেবেছিল, বাংলা এ ম্যাচে চালকের আসনে বসতে চলেছে। কিন্তু রাত পোহালেই বাংলার ব্যাটসম্যানদের এমন করুণ হাল হবে, কেউ ভাবতে পারেনি।

বাংলার হয়ে তিন ব্যাটসম্যান রান পেয়েছেন। ওপেনার সুদীপ ঘরামি (২১), অভিষেক পোড়েল (২১) ও শাহবাজ আমেদ ২০ রান করেছেন। বাকিরা সবাই ব্যর্থ। রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি ও অভিজ্ঞ তারকা অনুষ্টুপ মজুমদার শূন্য রানে ফিরেছেন। দলের অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণ চার রান করেছেন। সুদীপ ফেরেন ১১ রানে।

একটা সময় ৪২ রানে পাঁচ উইকেট পড়ে যায় বাংলার। সেইসময়ই মনে হয়েছিল, দারুণ কিছু ঘটতে গেলে দরকার ভাল একটা জুটি, কিন্তু সেটি পারেননি মিডলঅর্ডারের ব্যাটাররাও।

দলের টেলএন্ডাররাও রান পাননি কেউই। ঋত্বিক চট্টোপাধ্যায় (৯), আকাশদীপ (০), ঈশান পোড়েল (০), মুকেশ কুমার (০) সবাই এসেছেন, আর ফিরেছেন।

বরোদা প্রথম ইনিংসে ৯৩ রানে এগিয়ে থেকে ফের ব্যাটিং করতে নেমে দ্বিতীয় ইনিংসে দিনের শেষে করেছে ১৪৪/৫। ঈশান পোড়েল দুটি এবং আকাশদীপ ও শাহবাজ একটি করে উইকেট দখল করেছেন।

বরোদা এখনই এগিয়ে ২৩৭ রানে, তারা যদি সাড়ে তিনশো রানের লক্ষ্য রাখে, বাংলা দল চাপে পড়ে যাবে সন্দেহ নেই। একমাত্র সেইসময় অঘটন ঘটলেই বাংলা জিততে পারে।

You might also like