Latest News

‘জন্ম হল নতুন বার্সা ভক্তের’, রণলিয়াকে শুভেচ্ছা ন্যুক্যাম্পের

দ্য ওয়াল ব্যুরো: বাবা রণবীর ফুটবল ভক্ত। সময় পেলেই মাঠে নেমে পড়েন বল পায়ে। স্প্যানিশ ক্লাব বার্সেলোনার (Barcelona Fan) অন্ধভক্ত বললেও ভুল বলা হবে না। সেই কাপুর পরিবারে ঘর আলো করে লক্ষ্মী এসেছে। সেই থেকেই জল্পনা ছিল রণবীর-আলিয়া (Ranbir-Alia Daughter) কী নাম রাখেন তাঁদের মেয়ের! গত বৃহস্পতিবার মেয়ের নাম প্রকাশ্যে আনেন এই তারকা দম্পতি। নামের সঙ্গে নাম প্রকাশের অভিনব কায়দা নজর কেড়েছে।

রণলিয়ার মেয়ের নাম রাহা! বার্সেলোনার নীল-মেরুন জার্সির পিছনে লেখা সেটি, আর দু’জনের কোলে সদ্যোজাত। সোশ্যাল মিডিয়ায় এই ছবি রীতিমতো ভাইরাল। এই ছবি দেশের গণ্ডি পেরিয়ে পৌঁছে গেছে বার্সার অন্দরেও। শুক্রবার ক্লাবের তরফ থেকে সেই ছবি নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলি তারকা দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে বার্সেলোনা।

সোশ্যাল মিডিয়ায় তারা রণলিয়াকে শুভেচ্ছা জানিয়ে লিখেছে, ‘জন্ম হল নতুন বার্সা ভক্তের’। শুধু তাই নয়, এই নতুন ভক্তের সঙ্গে দেখা করার ইচ্ছাপ্রকাশও করেছে ন্যুক্যাম্প। তাই বার্সা ক্যাম্পে আমন্ত্রণও জানানো হয়েছে ক্লাবের তরফ থেকে।

‘রাহা’ নামটা দিয়েছেন দিদা নীতু সিং। রণবীর ও আলিয়ার নামের সঙ্গে মিল রেখেই দেওয়া হয়েছে। কিন্তু এই নামের আলাদা মানেও আছে। সোশ্যাল মিডিয়ায় আলিয়া সেই অর্থ জানিয়েছিলেনও। খুশি, সমৃদ্ধি, আনন্দ, শান্তির অর্থই রাহা!

চলতি মাসের ৬ তারিখই কাপুর পরিবারে আসে নতুন অতিথি। যা নিয়ে শুধু কাপুর পরিবার নয়, বি-টাউনেই খুশির হাওয়া। বার্সার তরফ থেকে যে শুভেচ্ছা জানানো হয়েছে তা এই খুশিতে নতুন মাত্রা যোগ করল।

আমেরিকার ফুটবলারের কী কাণ্ড, ফটোগ্রাফারকে গিয়ে বললেন ‘ওইটা দিন তো!’

You might also like