Latest News

পিছিয়ে এটিকে-মোহনবাগান, আক্রমণ করলেও আসল কাজ অধরা রয় কৃষ্ণদের

দ্য ওয়াল ব্যুরো: আক্রমণ গড়ছে, কাজের কাজ হল না, আক্রমণ করেই গেল এটিকে মোহনবাগান। পালটা গোল খেয়ে গেল সবুজ মেরুন দল। বরং জামশেদপুর এফসি ৩৭ মিনিটে গোল করে ১-০-তে এগিয়ে রয়েছে বিরতিতেই। গোলদাতা লেন ডঙ্গেল। সেই গোলদাতা আবার চোট পেয়ে মাঠ ছেড়েছেন।

খেলার শুরু থেকেই আক্রমণের বহর ছিল রয় কৃষ্ণদের। তাদের ছক ছিল ৪-৩-৩। আক্রমণই রক্ষণের সেরা উপায়, এই কৌশলে খেলতে গেলেও ৩০ মিনিট পরে থেকেই জামশেদপুর খেলা ধরে নিয়েছে। তারা সেইসময় মাঝমাঠ ও উইং বরাবর খেলা চালিয়েছে। আর তাতেই বাজিমাত।

মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে ১-৫ হারের যন্ত্রণা নিয়েই সোমবার জামশেদপুর এফসির মুখোমুখি হয়েছে এটিকে মোহনবাগান। ৩ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবলে বর্তমানে চতুর্থ স্থানে রয়েছে হাবাসের দল। তার ঠিক পরেই ৫ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে জামশেদপুর। তাদের সংগ্রহ ৩ ম্যাচে ৫ পয়েন্ট।

পিটার হার্টলেকে ফাউল করে হলুদকার্ড দেখেন রয় কৃষ্ণ। হার্টলে বল ক্লিয়ার করতে গিয়েছিলেন। রয় কৃষ্ণ সেই বল লক্ষ্য করে গোলের জন্য ঝাঁপিয়েছিলেন।

আইএসএলে এখনও পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছে এটিকে মোহনবাগান। তার মধ্যে জিতেছে ২টি ম্যাচে। শেষ ম্যাচে মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে ১-৫ হেরেছে। তার আগের ম্যাচে অবশ্য ডার্বিতে ৩-০ ইস্টবেঙ্গলকে হারিয়েছিল হাবাস ব্রিগেড। তারও আগে কেরালা ব্লাস্টার্সকে ৪-২ হারিয়েছিল মোহনবাগান। আজ তারা জামশেদপুরের বিরুদ্ধে জয়ে ফিরতে মরিয়া হয়ে রয়েছে।
এটিকে মোহনবাগান: অমরিন্দর সিং, সুমিত রাঠি, আশুতোষ মেহতা, শুভাশিস বসু, প্রীতম কোটাল, জনি কাউকো, কার্ল ম্যাকহুগ, লেনি রডরিগেজ, হুগো বুমোস, মনবীর সিং এবং রয় কৃষ্ণ।

জামশেদপুর এফসি: রেহনেশ, রিকিলাল, এলি সাবিয়া, লালরিনডিকা, পিটার হার্টলে, জিতেন্দ্র সিং, লেন ডঙ্গেল, প্রণয় হালদার, কোমল থাটাল, গ্রেগ স্ট্রুয়ার্ট, নেরিজুস ভালকিস।

 

You might also like