Latest News

ডার্বি জয়ের নায়করা: হাওয়ায় ভাসছেন মনবীর, সমর্থকদের গোল উৎসর্গ লিস্টনের

দ্য ওয়াল ব্যুরো: কলকাতা ডার্বিতে জয়ের হ্যাটট্রিক এটিকে-মোহনবাগানের। প্রথম দুটিতে লিস্টন কোলাসো ছিলেন না, এবারই প্রথম। আর অভিষেক ডার্বিতেই মন জিতে নিয়েছেন সবুজ মেরুন সমর্থকদের। বলেছেন, ‘‘আমি সমর্থকদের এই গোল উৎসর্গ করতে চাই। দারুণ এক মুহূর্ত, সবাই স্বপ্ন দেখে বড় ম্যাচে গোল করার, সেটি আমি করলাম প্রথম ডার্বিতেই, তাই বেশি আনন্দ হচ্ছে।’’

শনিবার এসসি ইস্টবেঙ্গলকে হারিয়ে অনায়াসেই ডার্বি জিতেছে এটিকে মোহনবাগান। রবিবার তাই গোটা দলকে বিশ্রাম দিলেন কোচ আন্তোনিও লোপেস হাবাস। ফুটবলারদের সময় কাটল পুল সেশন করে। যাঁরা ম্যাচে খেলেছেন, তাঁদের জন্য হল রিকভারি সেশন।

আগামী বুধবার এটিকে মোহনবাগান খেলবে মুম্বই সিটির বিরুদ্ধে, যারা শনিবার রাতের ম্যাচে হেরেছে হায়দরাবাদ এফসি-র কাছে। তাই সোমবার থেকে পুরোদমে অনুশীলন শুরু হয়ে যাবে আবার।

শনিবার ডার্বিতে গোল করেছেন মনবীর সিংহ এবং লিস্টন কোলাসো। মনবীর গত বারও ডার্বিতে গোল করেছিলেন। লিস্টনের এ বারই প্রথম। নিজের গোল নিয়ে মনবীর বলেছেন, “ডার্বিতে গোল করার আনন্দ সব সময়েই আলাদা। মোদ্দা কথা, দল জিতেছে এবং আমরা তিন পয়েন্ট পেয়েছি। এ বারও আমাদের শুরুটা ভাল হয়েছে। বাকি মরসুমেও এটা বজায় রাখতে হবে। কেরলের থেকে ইস্টবেঙ্গল ম্যাচে আমরা বেশি ভাল ফুটবল খেলেছি।”

ইস্টবেঙ্গলের বিরুদ্ধে অনেক বেশি গোলে জিততে পারত এটিকে মোহনবাগান। মনবীর নিজেই প্রচুর সুযোগ নষ্ট করেন। বলেছেন, “রবিবার থেকে ডার্বি আমাদের কাছে অতীত। মুম্বই ম্যাচটাও গুরুত্বপূর্ণ। একটা কঠিন ম্যাচ হতে চলেছে। সেখানেও গোল করে দলকে জেতাতে চাই।”

 

 

You might also like