Latest News

ATK Mohun Bagan: ঘর ভাঙছে বাগানের, তিরিকে রিলিজ, মনবীরের সঙ্গে ৫ বছরের চুক্তি সবুজ মেরুনের

দ্য ওয়াল ব্যুরো: এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) ঘর ক্রমে ভাঙছে। ইতিমধ্যেই ডেভিড উইলিয়ামস মুম্বই (Mumbai) সিটি এফসি-তে চলে গিয়েছেন। মাঝমাঠের প্রবীর দাশ চলে গিয়েছেন বেঙ্গালুরু এফসি-তে। তাঁর বদলে সোয়াপ ডিলে নেওয়া হয়েছে আশিক কুরিয়ানকে।

শুক্রবার তার মধ্যে স্প্যানিশ ডিফেন্ডার তিরিকে রিলিজ করে দেওয়ার সিদ্ধান্ত নিল এটিকে মোহনবাগান। তিরির চোট মারাত্মক, তাঁর সার্ভিস পাবে না দল।

Champions League Final: প্যারিসে দুই কোচের মগজাস্ত্রের লড়াই, সম্মুখ সমরে বেঞ্জেমা ও সালাহ

সম্প্রতি কলকাতায় হয়ে যাওয়া এএফসি কাপের গ্রুপ পর্বের ম্যাচে গোকুলামের স্ট্রাইকার লুকা মাজসেনকে ট্যাকল করে নিজেই বড়সড় আঘাত পেয়ে যান তিরি। সেই কারণে যন্ত্রনায় কাতরাতে কাতরাতে মাঠ ছাড়েন তিনি।

এর পর চিকিৎসকরা জানান, বেশ কয়েকটি মাসের জন্য বিশ্রামে থাকতে হবে এই ডিফেন্ডারকে। এসিএল টিয়ারের কারণে তাঁর অস্ত্রোপচার হবে, পুরো সুস্থ হতে  সামনের মরসুম হয়ে যাবে। তাই এএফসি গ্রুপ পর্ব শেষে তিরি মাদ্রিদে ফিরে গিয়েছেন। নিজের দেশেই অস্ত্রোপচারের পর বিশ্রাম পর্ব সারবেন এই তারকা। চোট সরিয়ে মাঠে ফেরার সম্ভাবনা রয়েছে জানুয়ারি-ফেব্রুয়ারিতে।

এদিকে, মনবীর সবুজ মেরুন শিবিরে যোগ দিয়েছিলেন ২০২০ সালে। ২৬ বছরের স্ট্রাইকারের সঙ্গে পাঁচবছরের চুক্তি করা হয়েছে।

ইস্টবেঙ্গল শিবির থেকে লালরিনলিয়ানা নামতেকে দলে নেওয়ার কথা জানিয়ে দেওয়া হয়েছে। ১৮ বছর বয়সী মিজোরামের মিডফিল্ডার গত মরশুমে ইস্টবেঙ্গলে সই করেছিলেন। লাল-হলুদ জার্সিতে নজরকাড়া ফুটবল খেলেন তিনি। লালরিনলিয়ানাকে ২ বছরের চুক্তিতে সই করিয়েছে মোহনবাগান।

একান্তই রয় কৃষ্ণ দল ছাড়লে বিকল্প কে হতে পারেন, তার একটা ভাবনাও রেখেছেন সবুজ মেরুন কর্তারা। ৩২ বছরের সার্বিয়ান স্ট্রাইকার আলেকজান্ডার প্রিজোভিককে নিতে পারে তারা।

You might also like