Latest News

ফর্মে ফিরতে নিজ উদ্যোগে স্পেনে প্রস্তুতি নিতে যাচ্ছেন গোলরক্ষক অরিন্দম

দ্য ওয়াল ব্যুরো: গত মরসুমে আইএসএলে হতশ্রী ফর্ম কাটিয়েছেন গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য (Arindam Bhattacharjee)। এবার ফর্মে ফিরতে আরও মরিয়া টালিগঞ্জ ফাঁড়ির এই অভিজ্ঞ কিপার।

অরিন্দম এবার যাচ্ছেন স্পেনে প্রস্তুতি নিতে। সেখানে তিনি মাস খানেক মারবেয়া এফসি ক্লাবের প্রথম দলের সঙ্গে অনুশীলন করে তার পরে দেশে ফিরবেন। অরিন্দম অবশ্য কোনও স্পনসর ধরে যাচ্ছেন না, তিনি ব্যক্তিগত খরচ করেই স্পেনে যাচ্ছেন চলতি সপ্তাহেই।

২০০ কিমি বেগে বোলিং নিরীহ ভুবনেশ্বরের! গতিতে হার উমরান, শোয়েবের

২০২০-২১ মরশুমে গোল্ডেন গ্লাভজয়ী গোলকিপারের গত মরশুম একদমই ভাল যায়নি। ১১টি ম্যাচে তিনি ২৯টি সেভ করলেও ১৯টি গোল খেয়েছেন। সে বার প্রথম কলকাতা ডার্বিতে পায়ে চোট লাগায় চারটি ম্যাচে মাঠের বাইরে ছিলেন তিনি। সেই সময়ে শুভম সেন, শঙ্কর রায়রা গোল সামলান। চোট সারিয়ে ফিরে আসার পরে তিনি ক্রমশ চেনা ছন্দে ফিরতে শুরু করলেও তা বজায় রাখতে পারেননি। হতাশ হয়ে দলের নেতৃত্ব ছাড়ার সিদ্ধান্তও নেন তিনি।

অরিন্দম এদিন বলেন, ‘‘স্পেনের মারবেয়ায় যাচ্ছি ট্রেনিং নিতে। ওদের গোলকিপার কোচ যিনি আছেন, তাঁর সঙ্গে কথা হয়েছে আমার। উনি জানতে চেয়েছিলেন, কী ধরনের ট্রেনিং করি আমি। আমার ট্রেনিংয়ের কিছু ভিডিও ক্লিপিংস এবং যে সমস্ত বিদেশি কোচেদের সঙ্গে ট্রেনিং করেছি, তার কিছু ভিডিও ক্লিপিংসও পাঠিয়েছি। সেগুলো দেখার পরে উনি আমাকে জানিয়েছেন, ওদের দলের সঙ্গেই আমি ট্রেনিং করতে পারব। ভিসার জন্য আবেদন করেছি। ভিসা পেয়ে গেলেই আমি রওনা দেব।’’

অরিন্দম এও বলেছেন, ‘‘গত মরশুম খুব একটা ভাল যায়নি আমার। এ বার প্রস্তুতি খুব ভাল ভাবে নিতে হবে। কলকাতায় আমি অভিজিৎদা-র (মন্ডল) কাছে ট্রেনিং নিতাম, কিন্তু উনি যুব দলের কোচ হয়েছেন, তাই আমাকে বিদেশে গিয়েই উন্নত ট্রেনিং নিতে হবে। ফিরে আসাটাই আমার কাছে চ্যালেঞ্জের।’’

You might also like