Latest News

Ambati Rayudu: আইপিএল থেকে অবসর রায়াডুর, টুইট করেই মুছে দিলেন চেন্নাই তারকা!

দ্য ওয়াল ব্যুরো: বরাবর তিনি এমনই। একবার জাতীয় নির্বাচকদের ওপর রাগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলেছেন। তারপর অবসর (Retirement) ভেঙে ফিরে এলেও আম্বাতি রায়াডুকে (Ambati Rayudu) জাতীয় দলে নেয়নি টিম ম্যানেজমেন্ট।

আবারও একই কাণ্ড করলেন কিনা, সে সময়ই বলবে। কিন্তু শনিবাবের বারবেলায় আইপিএল থেকে অবসর ঘোষণা করে দিয়েছিলেন রায়াডু। তার মিনিট ১৫ বাদেই সেই টুইট মুছে দিয়েছেন। তারপর যদিও আর কোনও ঘোষণা করেননি। চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন অবশ্য সংবাদসংস্থাকে জানিয়েছেন, কে বলল রায়াডু অবসর নিয়েছে? ও সামনেরবারও আমাদের হয়ে খেলবে। তারপরে আরও রহস্য দানা বেঁধেছে।

এই টুইটই কিছুক্ষণের মধ্যে মুছে দিয়েছেন রায়াডু

Umran Malik: ‘উমরান যদি পাকিস্তানে জন্মাত, এতদিনে টেস্ট খেলত’, কামরানের বক্তব্যে ‘কাশ্মীর খোঁচা

৩৬ বছরের এই ক্রিকেটারের ধারাবাহিকতার অভাব খুবই। তিনি সেই কারণে বারবার দলে এসেও বাদ পড়েছেন। আবার এমনকিছু ঘরোয়া ও আইপিএলের ম্যাচ খেলেছেন, দেখে মনে হবে তাঁকে বঞ্চিত করা হয়েছে দল থেকে।  

শনিবার টুইট করে নিজেই আইপিএল থেকে অবসর ঘোষণা করেন রায়াডু। লেখেন, “অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে এবারই আমার শেষ আইপিএল। ১৩টা বছর দুই ফ্র্যাঞ্চাইজির জার্সিতে খেলা দারুণভাবে উপভোগ করেছি। এই অনবদ্য সফরের জন্য মুম্বই ইন্ডিয়ান্স এবং সিএসকে’র সকলকে ধন্যবাদ জানাই।”

ঘরোয়া ক্রিকেটের বড় তারকা হয়েও বরাবর সিদ্ধান্তহীনতায় ভুগেছেন এই হায়দরাবাদী ব্যাটসম্যান-উইকেটকিপার। আইপিএলে রায়াডুর ১৮৭ ম্যাচে ৪১৮৭ রান রয়েছে, স্ট্রাইকরেট বেশ ঈর্ষণীয়, ১৩০.২০।

You might also like