Latest News

ফেব্রুয়ারিতে ইডেনেই তিনটি টি ২০ ম্যাচ, ওয়ান ডে সিরিজ পেল আমদাবাদ

দ্য ওয়াল ব্যুরো: ইডেন গার্ডেন্সে ফের বসতে চলেছে আন্তর্জাতিক ক্রিকেটের আসর। সামনের মাসেই ক্যারিবিয়ান দলের বিরুদ্ধে তিনটি টি ২০ ম্যাচ হবে কলকাতার নন্দনকাননে।

শনিবার বোর্ডের গুরুত্বপূর্ণ বৈঠকে এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনটি টি ২০ ম্যাচ হবে ১৬, ১৮ এবং ২০ ফেব্রুয়ারি। এমনিতেই ঠিক ছিল, কলকাতা পেতে চলেছে এই তিনটি ম্যাচ। যদিও বোর্ড বৈঠক করে বিষয়টি ঠিক করেছে।

কলকাতা টি ২০ সিরিজ পেল, পাশাপাশি বোর্ড সচিব জয় শাহের শহর আমদাবাদ তিনটি ওয়ান ডে ম্যাচ আয়োজন করবে। আমদাবাদের মাঠে তিনটি ওয়ান ডে ম্যাচ হবে ৬, ৯ এবং ১১ ফেব্রুয়ারি।

করোনার তৃতীয় ঢেউয়ের জন্য বাকি কেন্দ্রগুলিতে ম্যাচ হবে না। বোর্ড দুটি কেন্দ্রেই ছয়টি ম্যাচ করে ফেলতে চায়। যদিও মাঠে দর্শক প্রবেশ করা হবে কিনা, সেটি ২৭ জানুয়ারি সিদ্ধান্ত নেওয়া হবে।

ফেব্রুয়ারি মাসের শুরুতেই ওয়েস্ট ইন্ডিজ দল ভারতে চলে আসবে। বোর্ড এই সিরিজ নিয়ে সংশয়ে ছিল। কিন্তু বিসিসিআই নিজেদের মধ্যে আলোচনা করে ঠিক করেছে, বায়োবাবলের মধ্যেই হবে সিরিজ। খেলা শুরুর আগে দুই দলের ক্রিকেটারদের করোনা বিধি মনে করিয়ে দেওয়া হবে। কেউ সেটি ভাঙলে তাঁকে কড়া শাস্তি পেতে হবে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলার পরে রোহিত শর্মার দল শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষেও টি ২০ সিরিজ খেলবে ঘরের মাঠেই। শ্রীলঙ্কার বিরুদ্ধে দুটি টেস্ট সিরিজও খেলবে দল।  একটি ম্যাচ তার মধ্যে রয়েছে বেঙ্গালুরুতে, সেই ম্যাচে কোহলির সেঞ্চুরি টেস্ট ম্যাচ হবে।

 

 

 

You might also like