Latest News

নিউজিল্যান্ড-আফগানিস্তান ম্যাচের আগে মাঠের পিচ কিউরেটরের রহস্যমৃত্যু, তদন্তে পুলিশ

দ্য ওয়াল ব্যুরো: যত কাণ্ড আরবে।

আবুধাবির (Abu Dhabi) জায়েদ স্টেডিয়ামে চলছিল আফগানিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যকার মহাগুরুত্বপূর্ণ ম্যাচ। খেলা চলাকালীন সময়েই খবর এসেছে এই ম্যাচের পিচ কিউরেটর মোহন সিংয়ের (Mohan Singh) রহস্যজনক মৃত্যুর।

৪০ বছর বয়সী ভারতীয় নাগরিক মোহন সিংই তৈরি করেছেন এই ম্যাচের পিচ। কিন্তু ম্যাচ শুরুর আগেই তাঁর নিজের রুম থেকে উদ্ধার করা হয়েছে মরদেহ।

আবুধাবি ক্রিকেট বোর্ডের পক্ষ থেকেও নিশ্চিত করা হয়েছে মোহন সিংয়ের মৃত্যুর খবর। তারা এও জানিয়েছে, এরই মধ্যে মোহন সিংয়ের পরিবারকে খবরটি দেওয়া হয়েছে এবং তারা আবুধাবির উদ্দেশ্যে যাত্রা শুরু করে দিয়েছেন। তদন্তে নেমেছে আরবের পুলিশও। তারা সবকিছু খতিয়ে দেখছে, এমনকি মোহনের মোবাইলের কলরেকর্ডও দেখা হচ্ছে।

আরও পড়ুন: সাতবারের আসরে এবারই টি ২০ বিশ্বকাপে করুণ পারফরম্যান্স ভারতের

জায়েদ স্টেডিয়ামে কাজ করার আগে মোহালি স্টেডিয়ামেরও দায়িত্ব পালন করেছেন মোহন। তার এমন আকস্মিক মৃত্যুর কারণ জানা যায়নি। তবে এরই মধ্যে স্থানীয় পুলিশ তাদের তদন্ত প্রক্রিয়া শুরু করে দিয়েছে।

বিশ্বকাপের মতো বড় আসর চলাকালীন সময়ে এমন ঘটনার বিষয়ে এখন পর্যন্ত কোনও মন্তব্য করেনি আইসিসি। তবে তারা এটি নিশ্চিত করেছে,  চলতি বিশ্বকাপে দায়িত্ব পালন করছিলেন মোহন সিং।

ভারতের প্রাক্তন প্রধান কিউরেটর দলজিৎ সিং বলেছেন, ‘‘এটা আমার জন্য খুবই মর্মান্তিক খবর। মোহন আমার কাছের মানুষ ছিল। মোহন কঠোর পরিশ্রমী,  নিবেদিত এবং উচ্চাভিলাষী ছিল। তাঁর পরিবারের জন্য আমার সহমর্মিতা।’’

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

 

You might also like