বৃহস্পতিবার, জানুয়ারি ২৩
TheWall
TheWall

সনি ইস্টবেঙ্গলে? ফুঁসে উঠল লাল-হলুদ

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: কলকাতার রাজনৈতিক উত্তাপ যখন চরমে তখন ময়দানেও তোলপাড় পড়ে গিয়েছিল রবিবার সকাল থেকে। একটি সংবাদমাধ্যম তাঁদের এক্সক্লুসিভ প্রতিবেদনে দাবি করে জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে বাগানের প্রাক্তন তারকা হাইতির খেলোয়াড় সনি নর্ডেকে নেওয়ার জন্য অনেক দূর এগিয়ে গিয়েছে কোয়েস। বেলা গড়াতেই এই খবরের বিরুদ্ধে ফুঁসে উঠল ইস্টবেঙ্গল। বিবৃতি জারি করে স্পষ্ট জানিয়ে দেওয়া হল, মিথ্যে খবর ছড়িয়ে গুজব রটানো হচ্ছে।

এমনিতে মোহনবাগানের খেলোয়াড় ইস্টবেঙ্গলে সই করবে এর মধ্যে নতুনত্ব বা অস্বাভাবিক কিছু নেই। কিন্তু সনির সই হতে পারে এই খবরে তোলপাড় পড়ে যায় লাল-হলুদ সমর্থকদের মধ্যে। ফুটবল মহলের মতে, মোহন জার্সিতে খেলার সময়ে সনি যে ধরনের অভিব্যক্তি মাঠে প্রকাশ করতেন তা কখনওই পছন্দ ছিল না ইস্টবেঙ্গল সমর্থকদের। দুই, অনেকেই প্রশ্ন তোলেন যে খেলোয়াড়কে মোহনবাগান চোটের কারণে ছেড়ে দিয়েছে, তাঁকে কেন নেওয়া হচ্ছে? অনেকের মতে চাপে পড়ে গিয়েই বিবৃতি দিতে হল ইস্টবেঙ্গলকে।

বিদেশি খেলোয়াড় নিয়ে অসন্তোষ রয়েছে লেসলি ক্লডিয়াস সরণির ক্লাবে। কর্তারা কোয়েসকে প্রস্তাব দিয়েছে নতুন বিদেশি আনার। তার খরচ দেবে ক্লাব। কিন্তু সনি নিয়ে হঠাৎ আন্দোলিত হল ময়দান। তাকে আবার প্রশমনও করল ইস্টবেঙ্গল।

Share.

Comments are closed.