রবিবার, ডিসেম্বর ৮
TheWall
TheWall

ভারতই বস, তা ফের একবার প্রমাণ হল: শোয়েব আখতার

দ্য ওয়াল ব্যুরো: বাংলাদেশের বিরুদ্ধে শেষ টি ২০ ম্যাচ জিতে সিরিজ নিজেদের পকেটে পুড়েছে ভারত। আর তারপরেই ভারতের প্রশংসায় পঞ্চমুখ পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার। তাঁর দাবি, ভারত প্রমাণ করে দিল কে বস।

একটি ইউটিউব চ্যানেল রয়েছে রাওয়ালপিণ্ডি এক্সপ্রেসের। সেখানেই আজকালকার খেলার বিভিন্ন ঘটনা নিয়ে নিজের বক্তব্য রাখেন শোয়েব। ভারত ও বাংলাদেশের শেষ টি ২০ ম্যাচের পরে সেই ইউটিউব চ্যানেলে নিজের বক্তব্য রাখেন আখতার। সেখানেই তিনি লেখেন, “ভারত প্রমাণ করে দিল ম্যাচের বস কারা ছিল। তারা বাংলাদেশের বিরুদ্ধে প্রথম ম্যাচ হেরেছে। কিন্তু তারপর রোহিত শর্মা দ্বিতীয় টি ২০ ম্যাচে দারুণ খেলেছেন। রোহিত এমন একজন ক্রিকেটার যিনি যে কোনও দিন খেলার রং বদলে দিতে পারেন।”

আখতার আরও বলেন, “আমরা আশা করেছিলাম তৃতীয় টি ২০ ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হবে। সেরকমই হয়েছে। তবে ভারত অনেক ভালো দল হিসেবে উঠে এসেছে। কিন্তু বাংলাদেশেরও প্রশংসা করতে হয়। বর্তমানের এই বাংলাদেশ দলকে হারাতে গেলে প্রচুর পরিশ্রম করতে হয়। এটা ২০ বছর আগের বাংলাদেশ দল নয়। গত কয়েক বছরে ক্রিকেটে অনেক উন্নতি করেছে বাংলাদেশ।”

পাকিস্তানের হয়ে যখন ক্রিকেট খেলতেন আখতার তখনও ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে তাঁর সম্পর্ক ভাল ছিল। খেলা ছাড়ার পরেও আইপিএল-এ খেলতে এসে ভারতীয় সমর্থকদের প্রচুর ভালোবাসা পেয়েছেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। ভারতের বর্তমান এই দল সম্পর্কে তাঁর আশাও অনেক। বারবার ভারত অধিনায়ক বিরাট কোহলি, ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বা রোহিত শর্মাদের প্রশংসা করতে দেখা গিয়েছে তাঁকে। এমনকি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে ভাল বল করার পর ভারতের পেস বোলার মহম্মদ শামিরও দরাজ প্রশংসা শোনা গিয়েছিল আখতারের গলায়।

Comments are closed.