সোমবার, মে ২৭

ফেডারেশনের সঙ্গে সংঘাত, সুপার কাপ থেকে নাম তুলে নিল বাগান, একই পথে ইস্টবেঙ্গলও?

দ্য ওয়াল ব্যুরো: গত মরসুম থেকে আই লিগ ও আইএসএল-এর দলগুলোকে নিয়ে সুপার কাপ চালু করেছে ফেডারেশন। কিন্তু এক বছরের মধ্যেই ধাক্কা খেল এই লিগ। আই লিগের দলগুলোর সঙ্গে অবিচার করা হয়, এই অভিযোগ তুলে সুপার কাপ থেকে নাম তুলে নিল মোহনবাগান ও মিনার্ভা পাঞ্জাব এফসি। শোনা যাচ্ছে, একই পথে হাঁটতে চলেছে ইস্টবেঙ্গল সহ আই লিগের আরও ৫ ক্লাব।

সূত্রের খবর, আই লিগের দলগুলোর সঙ্গে অবিচার করা হয়, এই মর্মে মেল করেছিল ইস্টবেঙ্গল, মোহনবাগান, চেন্নাই সিটি এফসি, মিনার্ভা পাঞ্জাব, আইজল এফসি, গোকুলম কেরালা ও নেরোকা এফসি। কিন্তু ফেডারেশনের তরফে এই মেলের কোনও জবাব দেওয়া হয়নি। তারপরেই এই দলগুলি ফেডারেশনকে চিঠি লিখে জানায়, তারা সুপার কাপ খেলতে ইচ্ছুক নয়। ফেডারেশন সচিব কুশল দাস এই চিঠির প্রাপ্তি স্বীকারও করেছেন বলে খবর।

তবে এখনও পর্যন্ত কেবলমাত্র মোহনবাগান ও মিনার্ভা পাঞ্জাব প্রেস বিবৃতি দিয়ে নিজেদের নাম তুলে নেওয়ার কথা ঘোষণা করেছে। বাকি পাঁচ দল এখনও প্রেস বিবৃতি দেয়নি। তবে সূত্রের খবর, শিগগির তারাও নিজেদের নাম তুলে নেওয়ার কথা জানিয়ে দেবে।

কেবলমাত্র রিয়েল কাশ্মীর, চার্চিল ব্রাদার্স, শিলং লাজং ও ফেডারেশনের দল ইন্ডিয়ান অ্যারোজ জানিয়েছে, তাদের সুপার কাপ খেলতে কোনও সমস্যা নেই। তবে আই লিগের প্রধান ৭ দল নাম তুলে নিলে আদৌ সুপার কাপ হবে কিনা, তা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

Shares

Comments are closed.