বুধবার, সেপ্টেম্বর ১৮

ভয়েস স্যাম্পল দিতে নিজামে শোভন, সঙ্গে বৈশাখী, গেলেন অপরূপাও

দ্য ওয়াল ব্যুরো: এর আগের বার যে দিন সিবিআই তাঁকে ডেকেছিল, সে দিন যাননি। ছিলেন দিল্লিতে। অবশেষে বুধবার কেন্দ্রীয় এজেন্সির দফতরে পৌঁছলেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। সঙ্গে গেলেন তাঁর ঘনিষ্ঠ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শোভন বৈশাখীর পর এ দিন সিবিআই দফতরে পৌঁছন আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারও।

গত মাস থেকেই নারদে অভিযুক্তদের ভয়েস স্যাম্পল নিচ্ছে সিবিআই। প্রসূন বন্দ্যোপাধ্যায়, মদন মিত্র, সৌগত রায়রা আগেই গিয়ে স্যাম্পল দিয়ে এসেছেন। এ দিন বেলা পৌনে একটা নাগাদ নিজাম প্যালেস থেকে বেরিয়ে যান শোভন-বৈশাখী। নারদ ফুটেজে দেখা গিয়েছিল তোয়ালে মুড়ে নগদ নিচ্ছেন শোভনবাবু।

গত মাসে আরামবাগের সাংসদের রিষড়া ছাই রোডের বাড়িতে গিয়েছিল সিবিআই টিম। তারপর তাঁকে ডেকে পাঠানো হয়। এ দিন স্বামীকে নিয়ে নিজামে যান অপরূপা। যদিও সাংবাদিকদের সামনে কোনও কথা বলেননি দু’বারের সাংসদ।

নারদ তদন্তে ডাকা হয়েছিল তৃণমূল বিধায়ক ইকবাল আহমেদকেও। তিনি অসুস্থ বলে যাননি। সিবিআই টিম গিয়েছিল তাঁর বাড়ি। কিন্তু প্রয়াত প্রাক্তন সাংসদ সুলতান আহমেদের ভাই এতটাই অসুস্থ যে তাঁর ভয়েস স্যাম্পল নিতে পারেননি গোয়েন্দারা। এ দিন ডাকা হয়েছিল পরিবহণ ও সেচমন্ত্রী শুভেন্দু অধিকারীকেও। কিন্তু পূর্ব নির্ধারিত কর্মসূচিতে তিনি রয়েছেন উত্তরবঙ্গে। তাই যাননি সিবিআই দফতরে।

Comments are closed.