বৃহস্পতিবার, মার্চ ২১

চম্বলের ডাকতরা এ বার সিনেমার পর্দায়

দ্য ওয়াল ব্যুরো: বলিউডে সুশান্ত সিং রাজপুতের ভিত বেশ শক্তই। জনপ্রিয়তা শীর্ষে থাকাকালীন টেলিভিশন ছেড়েছিলেন তিনি। সে সময় অবশ্য অনেকেই নাক কুঁচকে বলেছিলেন, সিনেমা করতে ওরকম অনেকেই যায়। অনেকে তো ভেবেই ফেলেছিলেন একতা কাপুরের সিরিয়ালের লিড ক্যারেক্টার ছেড়ে এসে একপ্রকার বোকামিই করেছেন সুশান্ত।

তবে নিন্দুকদের সেই সব আশাতেই জল ঢেলে দিয়েছেন এই অভিনেতা। একের পর এক হিট ছবি করেছেন। বক্স অফিসে জমিয়ে ব্যবসাও করেছে তাঁর ছবি। ইতিমধ্যেই রাজকুমার হিরানির সঙ্গেও কাজ করা হয়ে গিয়েছে তাঁর। মহেন্দ্র সিং ধোনির চরিত্রেও সবার থেকে প্রশংসা পেয়েছেন তিনি। আর এ বার পালা বলিউডের অন্য ঘরানার ছবিতে কাজ করার।

বেশ কিছু জনপ্রিয় এবং দুঁদে অভিনেতার সঙ্গে এ বার স্ক্রিন শেয়ার করবেন সুশান্ত। সম্প্রতি জানা গিয়েছে, ধোনির সিক্যুয়েলেও নাকি ফের ‘মাহি’-র চরিত্রে অভিনয় করবেন তিনি। আর এর মধ্যেই প্রকাশ পেল সুশান্তের নতুন ছবির পোস্টার। অভিষেক চৌবের ‘সোনচিড়িয়া’-তে এ বার অভিনয় করতে চলেছেন তিনি। সুশান্তের পাশাপাশি এই ছবিতে থাকছেন মনোজ বাজপেয়ী, রণবীর শোরে, আশুতোষ রানা এবং ভূমি পেন্দকর। পোস্টার দেখেই বোঝা যাচ্ছে এ ছবির গল্প ডাকাতদের গল্প নিয়েই তৈরি। সূত্রের খবর, চম্বল দস্যুদের প্রেক্ষাপটেই ‘সোনচড়িয়া’ বানিয়েছেন পরিচালক। ২০১৯ সালের ৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি।

Shares

Leave A Reply