বৃহস্পতিবার, মার্চ ২১

কার সঙ্গে ডেট করছেন সোনাক্ষী? বলিউডের অন্দরে জল্পনার মেঘ

দ্য ওয়াল ব্যুরো: নতুন নতুন সম্পর্ক গড়ার খবর বলিউড জগতে নতুন নয় মোটেই। প্রায় রোজই জন্ম হয় কোনও না কোনও সম্পর্কের। তাদের মধ্যে কোনওটা পরিণতি পায় বিয়ের, কোনওটা আবার ভাল করে গাঢ় হওয়ার আগেই ভেঙে যায়। এ নিয়ে কৌতূহল থাকলেও তেমন একটা বিস্ময় থাকে না সাধারণ মহলে।

ঠিক যেমন নেই সোনাক্ষী সিনহাকে নিয়েও। সম্প্রতি শোনা গিয়েছে, জাহির ইকবালের প্রেমে পড়েছেন অভিনেত্রী। এই জাহির ইকবালের আবার ছোট্ট পরিচয় রয়েছে। সলমন খানের হাত ধরে, খুব খুব তাড়াতাড়িই বলিউড জগতে পা রাখতে চলেছেন তিনি। সলমন খানের প্রোডাকশনের আগামী ছবিতে ইনি হিরো৷

সোনাক্ষী এবং জাহিরকে খুব বেশি জায়গায় দেখা যায়নি একসঙ্গে। তাঁদের সম্পর্ক কতটা গভীর, তা নিয়েও নিশ্চিত নয় কেউ। কিন্তু তাতে কী? সলমন খানের জন্মদিন উপলক্ষে সোনাক্ষীকে দেখা যায় জাহিরের সঙ্গে পার্টিতে হাজির হতে। তার পরেই আরও চলে আলোচনা, সমালোচনা। ভক্তকূলের কাছে বার্তা পৌঁছয়, ডেট করছেন তাঁরা।

সোনাক্ষীর জন্মদিনে জাহির মজা করে টুইটও করেন, “এই দিনটা জাতীয় স্কুলছুটি ঘোষণা করাই যায়।”

দেখে নিন জাহিরের সেই ইনস্টাগ্রাম পোস্ট।

সূত্রের খবর, এর আগেও সোনাক্ষী সচদেবের সঙ্গে সম্পর্কে ছিলেন। ২০১৭ সালে বিয়েও হওয়ার কথা ছিল তাঁদের। কিন্তু তার আগেই নানা কারণে ভেঙে যায় সম্পর্ক। যদিও এখন সে সম্পর্কের অস্তিত্বের কথা স্বীকারই করেন না সোনাক্ষী। তিনি বলেন, “এই সবই মিথ্যে কথা। এ সব প্রশ্নের কোনও ভিত্তি নেই। এই সবগুলো যদি আমার বা আমার পরিবারের কারও জীবনে কোনও কুপ্রভাব না ফেলে, তা হলে আমি পাত্তাও দিই না। এড়িয়ে যাই। কিন্তু তা যদি আমার বন্ধুবান্ধব বা পরিবারে কোনও ক্ষতি করে, তা হলে আমায় বারবার পরিষ্কার করতে হবে অবস্থান। এই সবই মিথ্যে কথা।”

সে যা-ই হোক না কেন, সোনাক্ষী এবং জাহিরের জুটি নিয়ে যে দর্শকদের মনেও খুবই কৌতূহল রয়েছে, তা বলাই বাহুল্য।

Shares

Comments are closed.