শুক্রবার, ডিসেম্বর ৬
TheWall
TheWall

‘রেগে গেলে অমিতাভ বচ্চনকে নকল করেন স্মৃতি, কিন্তু শেষমেশ ভিলেনের মতো হেরে যান!’

দ্য ওয়াল ব্যুরো: কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি রেগে গেলে অমিতাভ বচ্চন হয়ে যান! কংগ্রেসের তরফে এরকম ভাবেই পাল্টা আক্রমণ করা হল তাঁকে।

বৃহস্পতিবারই স্মৃতি আক্রমণ করেছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে। বলেছিলেন, রাহুল গান্ধী অকৃতজ্ঞ। তাঁর কথায়, “রাহুল গান্ধী আজ পর্যন্ত কার সঙ্গে কৃতজ্ঞতা দেখিয়েছেন?” একই সঙ্গে তিনি আরও বলেছেন, “মহাজোট রাহুল গান্ধীর সঙ্গ ছেড়ে দিয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায় গুরুত্ব দিচ্ছে না।”

অমেঠি কেন্দ্র থেকে বিজেপির টিকিটে লড়ছেন স্মৃতি। ওই কেন্দ্রেই কংগ্রেসের প্রার্থী সভাপতি রাহুল। অমেঠির পাশাপাশি আবার কেরলের ওয়ানাড়ে থেকেও সপ্তদশ লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন রাহুল। যা নিয়ে স্মৃতির কটাক্ষ, “কেরলের ওয়ানাডে প্রার্থী হয়ে অমেঠিকে অপমান করেছেন রাহুল।”

এর পরেই কংগ্রেসের মুখপাত্র রণদীপ সুরজওয়াল বলেন, স্মৃতি প্রায়ই খুব রেগে থাকেন। রাগলে অমিতাভ বচ্চনকে নকল করার চেষ্টা করেন। কিন্তু শেষমেশ হিরো নয়, হেরে গিয়ে ভিলেন হয়ে যান তিনি। অমেঠিতেও হেরে যাবেন এভাবেই।

রণদীপের কথায়, “স্মৃতি ইরানিজির মনের মধ্যে সব সময় ভয় কাজ করে, আমি বুঝতে পারি। সেই ভয়টাই ওঁর রাগ হয়ে প্রকাশ পায়। উনি রেগে গিয়ে যতই অমিতাভ বচ্চনকে নকল করার চেষ্টা করুন না কেন, আমরা ওঁকে অমেঠিতে হারিয়েই দেব।”

রণদীপ এ-ও বলেন, স্মৃতি কখনও পঞ্চায়েত ভোটও জিততে পারেননি। লোকসভা ভোট অনেক দূরের কথা।

Comments are closed.