রবিবার, এপ্রিল ২১

হাসপাতালে জখম শশী থারুরকে দেখতে এলেন নির্মলা সীতারমন, ‘বিরল সৌজন্যে’ মুগ্ধ হয়ে টুইট শশীর

দ্য ওয়াল ব্যুরো: মাথায় ছ’টি স্টিচ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন কংগ্রেস নেতা শশী থারুরের সঙ্গে দেখা করলেন নির্মলা সীতারমন। প্রতিরক্ষা মন্ত্রীর এই সৌজন্যে আপ্লুত হয়ে টুইট করেছেন শশী। জানিয়েছেন, রাজনীতিতে সৌজন্য ক্রমেই বিরল হয়ে দাঁড়িয়েছে। সেখানে নির্মলা ব্যতিক্রম।

সোমবার কেরালার তিরুঅনন্তপুরমে একটি মন্দিরে গিয়ে, শশী থারুরের মাথায় একটি লোহার হুক ভেঙে পড়ে। রক্তাক্ত অবস্থায় জখম হন তিনি। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, মাথায় ছ’টি স্টিচ পড়ে তাঁর। আপাতত বিপন্মুক্ত তিনি। তবে কিছু দিন বিশ্রামে থাকতে হবে তাঁকে।

বিজেপি নেত্রী তথা কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী নির্মলা সীতারমন মঙ্গলবার সকালেই পৌঁছে যান হাসপাতালে। দেখা করেন শশী থারুরের সঙ্গে, হাসি মুখে কুশল বিনিময় করেন। এই নির্মলাকেই বিভিন্ন সময়ে দেখা গিয়েছে কংগ্রেসের বিরুদ্ধে তোপ দাগতে। বিশেষ করে সাম্প্রতিক রাফায়েল ইস্যুতে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে একাধিক বার তোপ দেগেছেন তিনি। কিন্তু আর এক কংগ্রেস নেতার এই দুর্ঘটনায় তাঁর সঙ্গে দেখা করতেও এলেন তিনি।

শশী থারুর তাঁর এবং নির্মলা সীতারমনের ছবি শেয়ার করে টুইটারে লিখেছেন, “ওঁর সৌজন্য আমায় ছুঁয়ে গেল। আজ সকালে হাসপাতালে এসেছিলেন দেখা করতে। ভোটের আগে এত ব্যস্ততার মধ্যেও সময় বার করেছেন তিনি। ভারতীয় রাজনীতিতে এই সৌজন্য ক্রমেই বিরল হয়ে যাচ্ছে। সেখানে ওঁকে এভাবে আসতে দেখে দারুণ লাগল!”

দেখুন সেই টুইট।

সোমবার কেরালার নববর্ষ বিশু উদযাপন করতে তিরুঅনন্তপুরমের একটি মন্দিরে গিয়েছিলেন শশী। সেখানেই ঘটে এই দুর্ঘটনা। সরকারি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা হয় তাঁর। চিকিৎসকেরা জানিয়েছেন, মঙ্গলবারই তাঁকে ছেড়ে দেওয়ার কথা। তার পরে তিনি আবার ভোট প্রচারে ফিরতে পারবেন।

কেরালায় এপ্রিল মাসের ২৩ তারিখে লোকসভা ভোট হবে। মে মাসের ২৩ তারিখে ফল প্রকাশ হবে।

Shares

Comments are closed.