শুক্রবার, জুন ২১

মন্দিরে দুর্ঘটনা, শশী তারুরের মাথায় ছ’টি সেলাই

দ্য ওয়াল ব্যুরো : কেরলের তিরুঅনন্তপুরমে মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন কংগ্রেস নেতা শশী তারুর। প্রথামতো তিনি অংশ নিয়েছিলেন তুলাভরম অনুষ্ঠানে। সেই অনুষ্ঠানে একটি বিরাট দাঁড়িপাল্লার একদিকে তাঁকে তোলা হয়। অপর দিকের পাল্লায় ছিল ফল ও মিষ্টি। প্রথা অনুযায়ী ভক্তের সমান ওজনের ফল ও মিষ্টি দেবতাকে অর্পণ করা হয়। ওই অনুষ্ঠানের সময়ই শশী তারুর পড়ে যান।

কেরলে সোমবার নববর্ষ পালিত হচ্ছে। বহু মানুষ মন্দিরে গিয়ে পুজো দিয়েছেন। সেইমতো শশী তারুরও পুজো দিতে গিয়েছিলেন। দুর্ঘটনার পরেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁর মাথায় ছ’টি সেলাই করেন। পরে তাঁরা জানান, কংগ্রেস সাংসদ এখন বিপদমুক্ত।

শশী যখন দাঁড়িপাল্লায় বসেছিলেন, তখন ছবি তুলেছেন এক কংগ্রেসকর্মী। তাতে দেখা যায়, হলুদ রং-এর কুর্তা পরে বাবু হয়ে দাঁড়িপাল্লায় বসে আছেন কংগ্রেস নেতা। তিরুঅনন্তপুরমে লোকসভা আসনে তিনবার জিতে হ্যাটট্রিক করতে চান শশী। তাঁর বিপরিটে আছেন বিজেপির কুম্মানাম রাজশেখরন এবং এলডিএফের সি দীনাকরণ।

শশী দীর্ঘদিন রাষ্ট্রসঙ্ঘে কাজ করেছেন। পরে দেশে ফিরে এসে ২০০৯ সালে তিনি প্রথম সংসদে নির্বাচিত হন। কেরলে এক দফায় ভোট হবে ২৩ এপ্রিল।

Comments are closed.