সুন্দর ভালবাসায় সুন্দরতম উপহার! কিউপিডের তির আর প্রেমের হার্ট বন্দি হীরকখণ্ডে

'পারফেক্ট লাভ' কালেকশন নিয়ে এসেছে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস।

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: “শহর জুড়ে যেন, প্রেমের মরসুম…।” ফেব্রুয়ারি মাস পড়লেই এই মরসুম ঢুকে পড়ে বাঙালির জীবনে। ভূগোলের ছয় ঋতুর বাইরে আলাদা করে জায়গা করে নেওয়া এই ঋতু প্রেমের রঙে রাঙানো। একদিকে বসন্ত জাগ্রত দ্বারে, অন্যদিকে ভ্যালেন্টাইন্স ডে-র আগমনী। এই দুইয়ের মেলবন্ধনে ঝলমলিয়ে ওঠে প্রেমের আলো।

    সেই আলোকেই আরও উজ্জ্বল, আরও স্মরণীয় করে তুলতে আপনারই জন্য অনন্য পসরা সাজিয়েছে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস। তারা নিয়ে এসেছে ‘পারফেক্ট লাভ’ কালেকশন। পূর্ব ভারতের সবচেয়ে বড় গয়নার রিটেল শপ সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের এই কালেকশনে মিলবে হীরের এক্সক্লুসিভ ডিজাইন। দুল, আংটি, লকেট, নাকছাবি– সবেতেই থাকবে হৃদয়ের ছোঁয়া, একইসঙ্গে ছুটে আসবে প্রেমের দেবতা কিউপিডের সেই তিরগুলিও। আর সেনকোর সেই হিরের তির ছুড়ে যদি প্রেমিকার মনে জায়গা করে নিতে চান, তবে আপনি যে লক্ষ্যভ্রষ্ট হবেন না, তা বলাই বাহুল্য।

    সেনকো জানাল, এটা পৃথিবীর সবচেয়ে সুন্দর অনুভূতির উদযাপন। প্রেম। এই উদযাপনের আয়োজনের প্রতিটি উপাদান হওয়া চায় নিখুঁততম, সুন্দরতম। সেই দায়িত্বই নিয়েছে সেনকো। তারা নিয়ে এসেছে ‘ক্রিমে দে লা ক্রিমে’ হিরের কালেকশন। এই হিরের রং, স্বচ্ছতা, কাটিং আপনাকে মুগ্ধ করবে। খাঁটি হিরের বিন্দুর উপর সামান্যতম আলো পড়লেও তা এমন ভাবেই ঝলমলিয়ে উঠবে, যেভাবে ভালবাসার একটুকুনি স্পর্শে প্রতিটা মানুষ ঝলমলিয়ে ওঠে। এ হিরেকে ওপর থেকে দেখলে দেখা যাবে, নিখুঁত শেপের আটটি তির সাজানো রয়েছে। যেন বলতে চাইছে, প্রেমের ফাঁদ পাতা ভুবনে। আর তলার দিক থেকে দেখলে এ হিরের ভিতরে চোখে পড়বে একটি হার্ট শেপ।

    সেনকোর এগজিকিউটিভ ডিরেক্টর শুভঙ্কর সেন জানাচ্ছেন, প্রতিটি হিরে যাতে নিখুঁত ও উজ্জ্বলতম হয়, বাছাইয়ে, পালিশে ও কাটিংয়ে যাতে একটুকু খুঁত না থাকে, ন্যূনতম আলোয় যাতে ঝলসে ওঠে এর দ্যুতি, সেটা বিশেষ ভাবে নিশ্চিত করা হয়েছে। তাঁর কথায়, “আমাদের ভালবাসার মানুষ যারা, তাদের মধ্যে অনেক ত্রুটি থাকতে পারে, ভুল থাকতে পারে। কিন্তু তারা আমাদের জন্য সুন্দরতম। বিচ্যুতিহীন। তাই তারা সবসময়েই নিখুঁত, উজ্জ্বল হিরে ডিজ়ার্ভ করে। আমাদের ভালবাসা যতটা নির্মল, এই উপহারও ততটাই নিখুঁত হতে হবে।”

    দেশের প্রতিটি সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের স্টোরে এই কালেকশন পাওয়া যাচ্ছে। দাম শুরু ৮,৯৯৯ থেকে। শুধু তাই নয়, এই অফারে আপনি যে কোনও হিরে কিনলেই তার সঙ্গে বিনামূল্যে সোনা উপহার পাবেন। পুরনো সোনার গয়না বদলাতে গেলে কোনও অংশ বাদ যাবে না। ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই অফার।

    তাহলে আর দেরি কেন। মনের মতো হিরের সম্ভার দেখেই আসুন একবার। সাধ আর সাধ্যের মেলবন্ধনের প্রতিশ্রুতি পরখ করেই দেখুন না! প্রেমের উপহার কিনেই ফেলুন। কে বলতে পারে, এই ভ্যালেন্টাইন্স ডে-তে কেনা এই উপহারটিই আপনার সম্পর্কের অন্যতম চিহ্নক হয়ে থেকে যাবে!

    (বিজ্ঞাপনী প্রতিবেদন)

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More