শনিবার, মার্চ ২৩

জুটি বাঁধছেন সঞ্জয়-মাধুরী

দ্য ওয়াল ব্যুরো: চলতি মাসেই মুক্তি পাবে সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’। নিজের জীবনের গল্প বড় পর্দায় আসার কয়েকদিন আগেই নতুন ছবি কাজে নেমে পড়লেন সঞ্জয় দত্ত। অভিষেক বর্মণের ছবি ‘কলঙ্ক’-এর হাত ধরে নব্বইয়ের দশকের পর ফের জুটি বাঁধছেন সঞ্জু বাবা আর মাধুরী দীক্ষিত।

১৯৯১ সালে ‘সাজন’ মুক্তি পাওয়ার পর থেকেই টিনসেল টাউনে জোরদার জল্পনা শুরু হয়েছিল সঞ্জয় আর ধকধক গার্লের সম্পর্ক নিয়ে। কান পাতলেই মুম্বইয়ের আনাচে কানাচে শোনা যাচ্ছিল সঞ্জয় আর মাধুরী নাকি চুটিয়ে প্রেম করছেন। সঞ্জু বাবার ঘনিষ্ঠ মহলের দাবি টাডা আইনে দোষী সাব্যস্ত হওয়ার পরে সঞ্জয়কে একপ্রকার এড়িয়ে চলেছিলেন মাধুরী। বান্ধবীর এ হেন ব্যবহার নাকি মেনে নিতে পারেননি সঞ্জয়।

কিন্তু শোনা যাচ্ছে, সঞ্জয়-মাধুরীর এই প্রেম পর্বের কিছুই নাকি নেই তাঁর বায়োপিক ‘সঞ্জু’-তে। সূত্রের খবর, মাধুরীর বিশেষ অনুরোধেই নাকি সঞ্জয়ের জীবনের এই পর্বটা নিজের ছবি থেকে ব্যাড দিয়েছেন পরিচালক। এ খবর প্রকাশ্যে আসায় অবশ্য হতাশ হয়েছিলেন অনেকেই। আর তাঁদের জন্যই সুখবর দিলেন পরিচালক অভিষেক বর্মণ।

সোমার সকালে টুইট করে ফিল্ম ক্রিটিক এবং ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানিয়েছেন শুরু হয়ে গিয়েছে ‘কলঙ্ক’-এর শ্যুটিং। ‘সাজন’-এর পর পর্দায় ফের সঞ্জয়-মাধুরীর কেমিস্ট্রি দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। সঞ্জয় এবং মাধুরী ছাড়াও এ ছবিতে রয়েছেন, সোনাক্ষি সিনহা, আলিয়া ভট্ট, আদিত্য রায় কাপুর এবং বরুণ ধাওয়ান। ২০১৯-এর ১৯ এপ্রিল মুক্তি পাবে এই ছবি।

Shares

Leave A Reply